শিরোনাম
রাজশাহী জেলা ক্রীড়ালেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিত
প্রকাশ : ২৩ আগস্ট ২০১৭, ২১:৫৫
রাজশাহী জেলা ক্রীড়ালেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিত
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির রাজশাহী জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।


বুধবার সন্ধ্যায় জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সভাকক্ষে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে তবিবুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক পদে দুলাল আবদুল্লাহ নির্বাচিত হয়েছেন।


ক্রীড়া সাংবাদিকদের ১১ সদস্যের এই কমিটির নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি আব্দুর রোকন মাসুম, যুগ্ম-সম্পাদক জাবীদ অপু, কোষাধ্যক্ষ ডা. রানা মাহফুজুল হক, নির্বাহী সদস্য এম হক নিশান, শেখ মনিরুল ইসলাম আলমগীর, জিএম হাসান-ই-সালাম বাবুল, শিরাজী ফেরদৌস ইমন, হেলেন খান ও ফয়সাল আলম।


নির্বাচন পরিচালনা কমিটিতে ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান রেজা তালুকদার রুমি, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের যুগ্ম-সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক (প্রশাসন) খায়রুল আলম ফরহাদ এবং জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক (ক্রীড়া) রেজাউল ইসলাম বাবুল।


এক সদস্যের আপিল কমিটিতে ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী।


বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচন পর্যবেক্ষণ করেন সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী শহিদুল আলম ও সাংগঠনিক সম্পাদক সামন হোসেন।


এই নির্বাচনের আগে বিকেলে সমিতির বিশেষ সভায় মোলাজ্জেম হোসেন সাচ্চু ও আনোয়ারুল আলম ফটিককে আজীবন সদস্য পদ প্রদানের সিদ্ধান্ত হয়।



বিবার্তা/রিমন/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com