শিরোনাম
ডিআরইউ’র ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ
প্রকাশ : ২৬ মে ২০১৭, ০৮:০০
ডিআরইউ’র ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ শুক্রবার। আনন্দঘন পরিবেশে দিবসটি পালনের জন্য ডিআরইউ দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে ডিআরইউ প্রাঙ্গণে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়ানো, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা, শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা।


রাজধানী ঢাকায় গণমাধ্যমে কর্মরত রিপোর্টারদের অধিকার আদায়, পেশাগত উন্নতি আর মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে ১৯৯৫ সালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) জন্ম। সংবাদপত্র, সংবাদ সংস্থা ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত রিপোর্টারদের প্রতিনিধিত্বকারী একমাত্র সংগঠন ডিআরইউ।


ডিআরইউ’র মুখ্য কাজ হচ্ছে- সদস্য রিপোর্টারদের পেশাগত দক্ষতাবৃদ্ধি, প্রতিভা বিকাশ, পেশাগত মান উন্নয়ন, মর্যাদা প্রতিষ্ঠা, স্বার্থ রক্ষা, বস্তুনিষ্ঠ ও সুস্থ সাংবাদিকতার বিকাশে সদস্যদের জন্য প্রশিক্ষণসহ কল্যাণমূলক বিভিন্ন কর্মসূচি গ্রহণের পাশাপাশি তা বাস্তবায়ন করা।


২২ বছরের পথপরিক্রমায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এখন জাতীয় পর্যায়ে একটি মর্যাদাসম্পন্ন প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। সকল মহলে ডিআরইউর সুনাম সুবিদিত। মত-পথের পার্থক্য ঘুচিয়ে গণতান্ত্রিক চেতনা ধারণ করে সকল সদস্যের ঐকান্তিক প্রচেষ্টায় প্রসারিত ডিআরইউর কর্মকাণ্ড।


ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে অংশগ্রহণ করে তা সফল করতে সংগঠনের সকল সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন।


বিবার্তা/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com