শিরোনাম
রামনাথের শপথ অনুষ্ঠানে যাচ্ছেন মমতা
প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ১৬:০৬
রামনাথের শপথ অনুষ্ঠানে যাচ্ছেন মমতা
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের ১৪তম রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের শপথ অনুষ্ঠানে যোগ দিতে দিল্লি যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার দিল্লির উদ্দেশে রওনা দেবেন তিনি। অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় তার সব ধরনের অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

 

রামনাথের শপথ গ্রহণ অনুষ্ঠান উপলক্ষে রাষ্ট্রপতি ভবনে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তাতে কেন্দ্রীয় মন্ত্রী ছাড়াও সকল রাজ্যের মুখ্যমন্ত্রীদের আমন্ত্রণ জানানো হয়েছে৷ এছাড়া, প্রত্যেকটি রাজনৈতিক দলের প্রতিনিধিদের ওই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়।

 

এদিকে, সোমবারই মহানায়ক উত্তম কুমারের প্রয়াণ দিবস উপলক্ষে দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে একটি বিশেষ অনুষ্ঠান রয়েছে। তবে সেই অনুষ্ঠানের সময়সীমা দুই ঘণ্টা বাড়িয়ে আনা হয়েছে। অনুষ্ঠান শেষেই বিকেল ৫টার দিকে বিশেষ বিমানে দিল্লি যাবেন মমতা।   

 

উল্লেখ্য, রাষ্ট্রপতি নির্বাচনকে কেন্দ্র করে কংগ্রেস সোনিয়া গান্ধীর নেতৃত্বে বিরোধী শিবিরের যে জোট তৈরি হয়েছিল তাতে অন্যতম মুখ্য ভূমিকা পালন করেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলিত নেত্রী মীরা কুমারের জন্য ভোটও চেয়েছিলেন তিনি। তবে বিপুল সমর্থন পেয়ে নব রাষ্ট্রপতি নির্বাচিত হন এনডিএ প্রার্থী রামনাথ কোবিন্দ।

 

বিবার্তা/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com