শিরোনাম
পশ্চিমবঙ্গে দুর্ঘটনায় কলকাতা-ঢাকাগামী বাস, আহত ১৯
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০১৭, ১০:৪২
পশ্চিমবঙ্গে দুর্ঘটনায় কলকাতা-ঢাকাগামী বাস, আহত ১৯
কলকাতা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতের পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার দত্তপুকুরের হাটখোলা এলাকায় কলকাতা-ঢাকা রুটের একটি বাসের সাথে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ আহত হয়েছে অন্তত ১৯ জন। এদের মধ্যে এক চালকসহ আট যাত্রীর অবস্থা গুরুতর।


দত্তপুকুরের যশোর রোডে সোমবার সকাল ৬টা ১০ মিনিটের দিকে উল্টো দিক থেকে আসা বালুভর্তি একটি ট্রাকের সাথে বাংলাদেশগামী বাসটির মুখোমুখি সংঘর্ষে হয়।


দুর্ঘটনায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয় রয়্যাল কোচ (ডব্লিউ.বি ৫৭এ০৭৮৯) বাসটির চালকের আসন ও সামনের দিকটি। আহত হন বাসের চালকসহ বাসটির সামনের সারিত থাকা বেশ কয়েকজন যাত্রী। আহত হন ট্রাকটির চালকও। গুরুতর আহতদের মধ্যে চার বাংলাদেশি নিজেদের দেশে ফিরে গেলেও বাকীদের বারাসাত জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।


পুলিশ সূত্রে খবর, এদিন ভোর সাড়ে ৫টা নাগাদ রয়্যাল কোচের বাসটি কলকাতার নিউমার্কেট থেকে ছেড়ে বাংলাদেশের দিকে রওনা হয়।দুর্ঘটনার পরই স্থানীয় বাসিন্দারা প্রথমে এসে উদ্ধারকাজে হাত লাগায়। পরে ঘটনাস্থলে আসে দত্তপুকুর থানার পুলিশ। দুর্ঘটনার জেরে যশোর রোডে প্রবল যানজটের সৃষ্টি হয়।


রয়্যাল কোচের সুপারভাইসার মোহাম্মদ হাবিব জানান, সকাল ৬.১০ মিনিট নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে। রাস্তার বাম দিকে একটি পাথর বহনকারী একটি ট্রাক দাঁড়িয়েছিল। আমাদের বাসটি তখন একটি বাম্পার পার করে সামনের দিকে যাওয়ার সময়ই হঠাৎ করে উল্টো দিক থেকে অন্য একটি ট্রাক প্রচণ্ড গতিতে এসে বাসটিকে ধাক্কা মারে।


বিবার্তা/ডিডি/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com