শিরোনাম
হাবিপ্রবিতে শিক্ষার্থী-বাস শ্রমিকদের সংঘর্ষ
প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ২২:৪৯
হাবিপ্রবিতে শিক্ষার্থী-বাস শ্রমিকদের সংঘর্ষ
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে বাস পরিবহন শ্রমিকদের সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছে। বুধবার সন্ধ্যায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।


এই ঘটনায় বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা দুইটি যাত্রীবাহী বাসে আগুন ধরিয়ে দিয়েছে। শিক্ষার্থীরা বিশ্বাবিদ্যালয়ের সামনের মহা-সড়ক অবরোধ করায় দিনাজপুর-দশমাইল মহা-সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে প্রশাসন। পুলিশ ও প্রশাসন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন দিনাজপুর জেলার পুলিশ সুপার হামিদুল আলম।


বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্র্থীবাহী একটি বাসের সাথে সরকারি কলেজ মোড়ে একটি যাত্রীবাহী বাসের ধাক্কা লাগাকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়। শিক্ষার্থীরা কেন্দ্রীয় বাস টার্মিনালে শ্রমিকদের উপর চড়াও হলে উভয়ের মধ্যে সংঘর্ষে ৫ শিক্ষার্থীসহ ৭ জন আহত হয়। এদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের সামনের মহা-সড়কে দু’টি যাত্রীবাহী বাসে হামলা চালিয়ে আগুল লাগিয়ে দেয়। এতে বাস দু’টি সম্পূর্ণরূপে ভস্মিভুত হয়।


দিনাজপুর বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সেলু জানান, পুড়ে যাওয়া বাস দু’টির মালিক একজন হলেন ভবানী শংকর আগরওয়ালা এবং অপরজন তোফাজ্জল হোনেন।


শিক্ষার্থীদের সাথে বাস শ্রমিকদের সংঘর্ষের ঘটনা স্বীকার করেছেন বিশ্বদ্যিালয়ের রেজিষ্ট্রার প্রফেসর ড. সফিকুল আলম।


বিবার্তা/শাহী/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com