শিরোনাম
ঢাবি শিক্ষকের তালাবদ্ধ কক্ষ থেকে শিক্ষিকা উদ্ধার
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৭, ১০:০০
ঢাবি শিক্ষকের তালাবদ্ধ কক্ষ থেকে শিক্ষিকা উদ্ধার
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষকের কক্ষ থেকে তালাবদ্ধ অবস্থায় এক শিক্ষিকাকে উদ্ধার করা হয়েছে। উম্মে কায়সার লতা নামে ওই শিক্ষিকাকে শনিবার বিকেলে উদ্ধার করা হয়। তিনি এডুকেশনাল অ্যান্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগের লেকচারার।


জানা গেছে, ওই শিক্ষিকা ঢাবির কলাভবনের ৩০৪৯ নম্বর কক্ষে তালাবদ্ধ অবস্থায় ছিলেন। কক্ষটি মনোবিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আকিব-উল-হকের জন্য বরাদ্দ দেয়া। পরবর্তীতে খবর পেয়ে তাকে উদ্ধার করেছে ঢাবি প্রশাসন।


বিকেলে দুজন শিক্ষক-শিক্ষিকা কলাভবনের ৩০৪৯ নং কক্ষে ছিলেন। বেলা ২টার দিকে মেয়েকে নিয়ে আকিবের স্ত্রী কলাভবনে তার কক্ষে তার সঙ্গে দেখা করতে যান। সেখানে গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ পেয়ে কড়া নাড়তে থাকেন। প্রায় ১০ মিনিট পর আকিব দরজা খুলে বাইরে থেকে কক্ষে তালা লাগিয়ে তাদের জোর করে সেখান থেকে সরিয়ে নেন বলে অভিযোগ স্ত্রীর। আর এ ঘটনায় স্ত্রী রুমে কারো থাকার বিষয়ে সন্দেহপোষণ করেন।


পরবর্তীতে তিনি (স্ত্রী) ঢাবি প্রক্টরকে বিষয়টি অবহিত করেন। পরে প্রক্টর বিষয়টি সহকারী প্রক্টর আবু হোসেন মুহম্মদ আহসানকে জানালে তিনি, বিকাল সাড়ে ৪টার দিকে ওই কক্ষের দরজা ভেঙে ওই শিক্ষিকাকে বের করে আনেন।


আকিবের স্ত্রী অভিযোগ করেছেন, ওই শিক্ষিকার সঙ্গে তার স্বামীর অবৈধ সম্পর্কের কারণে তাদের সংসার ভেঙে যাওয়ার উপক্রম হয়েছে। এ বিষয়ে বক্তব্যের জন্য ওই শিক্ষকের মোবাইলে বেশ কয়েকবার ফোন করে তা বন্ধ পাওয়া গেছে।


বিষয়টি সম্পর্কে জানতে চাইলে ঢাবি প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রব্বানি বলেন, বিষয়টি তদন্ত করার পর রিপোর্ট দেখে তারপর ব্যবস্থা নেয়া হবে। এখন এ বিষয়ে আর কিছু বলা যাচ্ছে না।


বিবার্তা/মহিউদ্দিন/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com