শিরোনাম
বাকৃবিতে বঙ্গবন্ধু অফিসার্স এসোসিয়েশনের নতুন কমিটি
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৭:২৯
বাকৃবিতে বঙ্গবন্ধু অফিসার্স এসোসিয়েশনের নতুন কমিটি
বাকৃবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু অফিসার্স এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার দুপুরে বঙ্গবন্ধু অফিসার্স এসোসিয়েশনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


নতুন কমিটি সভাপতি পদে জনসংযোগ ও প্রকাশনা দফতরের পরিচালক ড. আমিনুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে সংস্থাপন শাখার ডেপুটি রেজিস্ট্রার কৃষিবিদ সৈয়দ মোহাম্মদ মাসাদুল হাসান (আকিক) নির্বাচিত হয়েছেন।


নতুন কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি পদে কৃষিবিদ মো. খাইরুল আলম (নান্নু), ডা. আবুল কালাম মোহাম্মদ আজাদ, প্রকৌশলী ধনঞ্জয় আচার্য্য, কৃষিবিদ সিদ্ধার্থ শংকর বিশ্বাস (বুটন), প্রকৌশলী মুহাম্মদ শাহরিয়ার মামুন।


এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক পদে কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু, কৃষিবিদ মো. আতিকুজ্জামান রয়েল, কৃষিবিদ জিয়াউল হাসান (টিটু), সাংগঠনিক সম্পাদক পদে কৃষিবিদ মোহাম্মদ আবুল বাসার আমজাদ, মো. আসাদ বিন হারুন তুর্য, মো. নজরল ইসলাম, কোষাধ্যাক্ষ কৃষিবিদ রেজওয়ানুল ইসলাম (রিয়েল) ও দপ্তর সম্পাদক সমরজিত বৈশ্য চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক কৃষিবিদ বিমান চন্দ্র রায়, কৃষি বিষয়ক সম্পাদক প্রকৌশল মো. আজিজুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক জনাব তুলিন সরকার, তথ্য প্রযুক্তি এবং গবেষণা সম্পাদক প্রকৌশল মো. হুমায়ন কবীর, ক্রীড়া সম্পাদক কৃষিবিদ মো. মোস্তাইন কবীর, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জনাব শাহজাহান কবীর এবং সমাজ কল্যাণ সম্পাদক মো. মোফাজ্জল হোসাইন সরদার নির্বাচিত হয়েছেন।


এছাড়াও কমিটিতে ১১ জন সদস্য এবং ১৫ জন উপদেষ্টা মণ্ডলি রয়েছে।


বিবার্তা/শাহীন/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com