শিরোনাম
ডুয়েট সিএসই বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ২০:৩৭
ডুয়েট সিএসই বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুরের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা মঙ্গলবাবার বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যম্পাসে অনুষ্ঠিত হয়েছে।


দিনব্যাপী এ অনুষ্ঠানে প্রথম পর্বে আনন্দ শোভাযাত্রা, দ্বিতীয় পর্বে আলোচনা সভা ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুনদের বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।


অনুষ্ঠানে বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. নাছিম আখতারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেজর জেনারেল আলী শিকদার, নাট্যব্যক্তিত্ব পীযুষ বন্দ্যোপাধ্যায়, দৈনিক কালের কণ্ঠের সহকারী সম্পাদক আলী হাবিব প্রমুখ।


এ অনুষ্ঠানে একদিকে যেমন বিদায়ের বাণী ধ্বনিত হয়েছে; অন্য দিকে নতুনের আগমনে আনন্দের বার্তা বয়ে এনেছে। বিভাগের দেয়া বিদ্যা কাজে লাগিয়ে বিদায়ী শির্ক্ষার্থীরা সেবার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে এগিয়ে আসবেন বলে অনুষ্ঠানে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।


অনুষ্ঠানের শুরুতে ক্রেস্ট ও ফুল দিয়ে ১৬তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয় পরে বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের বিদায় জানানো হয়।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com