শিরোনাম
শেষ হলো বিএফআরআইয়ের মৎস্য প্রযুক্তি মেলা
প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ০১:১৪
শেষ হলো বিএফআরআইয়ের মৎস্য প্রযুক্তি মেলা
বাকৃবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) কর্তৃক আয়োজিত ‘মৎস্য ও প্রযুক্তি মেলার’ সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৫টায় ইনস্টিটিউটের সদর দফতরের অডিটরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিএফআরআই-এর মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও নেত্রকোণা-৩ আসনে সংসদ সদস্য ইফতিখান উদ্দিন তালুকদার পিন্টু।


অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠানসহ শিক্ষক, বৈজ্ঞানিক কর্মকর্তা, শিক্ষার্থী ও মৎস্য খামারীরা উপস্থিত ছিলেন।


সমাপনী অনুষ্ঠান শেষে বিভিন্ন মৎস্য গবেষক ও মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) মৎস্যবিজ্ঞান অনুষদ প্রথম, সততা মৎস্য প্রজনন কেন্দ্র ও ফিশারী এবং খান এগ্রো মৎস্য হ্যাচারী অ্যান্ড ফিশারীজ যৌথভাবে দ্বিতীয়, স্বর্ণলতা এগ্রো ফিশারিজ লিমিটেড তৃতীয় স্থান দখল করে। পুরস্কার হিসেবে প্রত্যেককে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। এছাড়াও মেলায় অংশগ্রণকারী সকল প্রতিষ্ঠানকে সনদ প্রদান করা হয়।


পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে বাকৃবি মৎস্যবিজ্ঞান অনুষদের শিক্ষার্থী কর্তৃক এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সন্ধ্যার আয়োজন করা হয়। সমাপণী অনুষ্ঠান শুরুর পূর্বে অতিথিদেরকে বিএফআরআই কর্তৃক চলমান বিভিন্ন কার্যক্রম ও প্রযুক্তি প্রদর্শন করা হয়।


বিবার্তা/শাহীন/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com