শিরোনাম
নর্থ-সাউথ ইউনিভার্সিটির অ্যালামনাইদের পুনর্মিলনী
প্রকাশ : ২৮ মে ২০১৭, ০৯:৪০
নর্থ-সাউথ ইউনিভার্সিটির অ্যালামনাইদের পুনর্মিলনী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি নর্থ-সাউথ ইউনিভার্সিটির ২৫ বছর পূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটির অ্যালামনাইদের বিশাল এক পুনর্মিলনীর আয়োজন করা হয়। বিভিন্ন ব্যাচের বিপুল সংখ্যক অ্যালামনাইর অংশগ্রহণে বর্ণিল হয়ে ওঠে ক্যাম্পাস প্রাঙ্গণ। এনএসউ ও এনএএএসবিই (এনএসইউ অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিক্স) এর সার্বিক তত্ত্বাবধানে সম্পন্ন হয়েছে এই বিশাল আয়োজন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নাসরুল হামিদ। অন্যান্য বিশেষ অতিথির মাঝে উপস্থিত ছিলেন নাহিম রাজ্জাক এমপি, রাজী মোহাম্মাদ ফখরুল এমপি; জোয়েল রিফম্যান, ডেপুটি চিফ অব মিশন, ইউএস অ্যাম্বাসি; তাবাসসুম কায়সার (এলামনাই), ভাইস চেয়ারপার্সন, দ্যা সিটি ব্যাংক। পাশাপাশি আরও উপস্থিত ছিলেন আজিমউদ্দীন আহমেদ, চেয়ারম্যান, বোর্ড অব ট্রাস্টি, এনএসইউ; প্রফেসর আতিকুল ইসলাম, ভাইস চ্যান্সেলর, এনএসইউ এবং অন্যান্য সম্মানিত অতিথি।



নানা বৈচিত্রময় আয়োজন ও বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠানে সংঙ্গীত ও বিনোদন জগতের বেশ কয়েকজন তারকারা (যারা এনএসইউ এর অ্যালামনাই) মাতিয়ে রাখেন আগত এলামনাইদের। মোশাররফ ইয়াফী এবং রুমানা রশিদ ইশিতার উপস্থাপনায় পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন সম্পৃতি ও তার নাচের দল, এমিল ও তার ব্যান্ড শূন্য, তপু, এলিটা, জন এবং আলীফ। অনুষ্ঠানে বিশেষ চমক হিসেবে ছিল ইউনিভার্সিটির এলামনাই ও জনপ্রিয় রক ব্যান্ড ওয়ারফেজ এর সাবেক সদস্য সঞ্জয়ের মনোমুগ্ধকর পরিবেশনা। চোখ ধাঁধানো ও মনোমুগ্ধকর পরিবেশনা আগত অ্যালামনাইদের এই আয়োজনকে করে তোলে আরও স্মরণীয়।


অনুষ্ঠানে এনএসএউ এর জিয়াউদ্দিন আদিলকে তার অসাধারণ পেশাগত অর্জন এবং বিশেষ করে এনএসএউ এর ইতিবাচক ভাবমূর্তি ধরে রাখতে তার অবিরাম প্রচেষ্টার কারণে ‘আউটস্ট্যান্ডিং অ্যালামনাই’ হিসেবে পুরস্কৃত করা হয়। এনএসএউ এর প্রথম দিকের স্নাতক হিসেবে জিয়াউদ্দিন আদিল মিডিয়া, পিআর, স্পোর্টস মার্কেটিং এবং বাংলাদেশের বিনোদন শিল্পে গুরুত্বপূর্ণ অবস্থান তৈরি করে নিয়েছেন। আদিল এশিয়া প্যাসিফিক মিডিয়া ফেস্টিভালের অন্যতম একজন জুরি, তিনি ডেমোক্র্যাটিক রিপাবলিক অব কঙ্গোর অনারারি কন্সাল জেনারেল, পাশাপাশি দেশের অন্যতম লিডিং মিডিয়া গ্রুপ টপ অব মাইন্ডের প্রতিষ্ঠাতা এবং সিইও। তার অন্যতম সাম্প্রতিক সাফল্য হচ্ছে আয়নাবাজি সিনেমাটি যেখানে আদিল ছবিটির প্রযোজক ছিলেন।


বিবার্তা/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com