শিক্ষা
ঢাবিতে দু'দিনব্যাপী ৫২তম আন্তঃহল অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু
প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৮
ঢাবিতে দু'দিনব্যাপী ৫২তম আন্তঃহল অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম আন্তঃহল অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু হয়েছে।


৫ ফেব্রুয়ারি, রবিবার কেন্দ্রীয় খেলার মাঠে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দু'দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।


বিশ্ববিদ্যালয়ের ১৯টি হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জনকারী খেলোয়াড়দের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এই ৫২তম আন্তঃহল অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা।


উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, শিক্ষা ও গবেষণার পাশাপাশি দেশের ক্রীড়াঙ্গণে নেতৃত্ব দেয়ার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আরও দক্ষ করে গড়ে তোলা হবে।


ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডসহ সকল ক্ষেত্রে পারদর্শীতা অর্জনের লক্ষ্যে শিক্ষার্থীদের নিয়মিত প্রশিক্ষণ প্রদান ও অনুশীলনের উপর তিনি গুরুত্বারোপ করেন। এক্ষত্রে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষার্থীদের সকল প্রকার সহযোগিতা ও সুযোগ-সুবিধা প্রদান করছে। শিক্ষার্থীদের গুণগতমান নিশ্চিত করার লক্ষ্যে অন্তর্ভুক্তিমূলক দৃষ্টিভঙ্গি বজায় রেখে সমন্বিত উদ্যোগ গ্রহণের জন্য উপাচার্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।


ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস কমিটির সভাপতি অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী, শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার এবং কেন্দ্রের ভারপ্রাপ্ত পরিচালক মো. শাহজাহান আলীসহ বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক, শিক্ষার্থী ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com