উত্তরবঙ্গে জবি পদার্থবিজ্ঞান অ্যালামনাইয়ের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৪, ২০:২০
উত্তরবঙ্গে জবি পদার্থবিজ্ঞান অ্যালামনাইয়ের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয় পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশন আর্থিক পৃষ্ঠপোষকতায় এবং সার্বিক সহযোগিতায় উত্তরবঙ্গের রংপুর জেলার পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নের শীতার্ত মানুষের মধ্যে ২০০ কম্বল বিতরণ করা হয়েছে।


কম্বল বিতরণ অনুষ্ঠান আয়োজন করে স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশন।


অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব আবু নাসের শাহ মোঃ মাহবুবার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ নাজমুল হক সুমন, উপজেলা সমাজসেবা অফিসার জনাব মোঃ এনামুল হক, ছওলা ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ নাজির হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক জনাব মোঃ বাদল মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক জনাব শাহ মোঃ আতিকুর রহমান লিংকন প্রমুখ।


উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসারসহ অন্যান্য অতিথিবৃন্দ শীতবস্ত্র বিতরণের ক্ষেত্রে তাদের এলাকা নির্বাচিত করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের প্রশংসা করেন। সেই সাথে জগন্নাথ বিশ্ববিদ্যালয় পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশন এবং স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।


এসময়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় পদার্থবিজ্ঞান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন সভাপতি ড. আব্দুল্লাহ আল মোমিন বলেন, আর্থ মানবতায় সেবা মুলক ধারাবাহিক কার্যক্রম এর অংশ হিসাবে এ পদক্ষেপ সামাজিক উন্নয়নে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।


সাধারণ সম্পাদক ড. শোভন কুমার কুন্ডু বলেন, আমরা সবসময় মানবিক কাজে অংশগ্রহণ করেছি, ভবিষ্যতে আরো বড় পরিসরে পাশে দাঁড়াবো আমরা।


কম্বল বিতরণের আগে স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের উপস্থাপনায় 'বাল্য বিবাহকে না বলুন' শ্লোগানের উপর ভিত্তি করে একটি নাটিকা পরিবেশিত হয়। অতিথিবৃন্দ, শীতবস্ত্র গ্রহীতা ও উপস্থিত সকলে নাটিকা উপভোগ করেন এবং এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।


এসময় স্বপ্ন ছুঁই ইয়ুথ ফাউন্ডেশন এর সভাপতি মোঃ মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মো. মাজু মিয়া উপস্থিত ছিলেন।


বিবার্তা/রুদ্র/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com