শিরোনাম
ভাতিজার খুন দেখে প্রাণ হারালেন চাচা
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৭, ১৮:৪১
ভাতিজার খুন দেখে প্রাণ হারালেন চাচা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাঁশ কাটাকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় আবু তালেব (৩৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নৃশংস এ ঘটনা দেখে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান নিহতের চাচা মোন্তাজ (৭০)। রবিবার দুপুরে আশুলিয়ার গোরাট ডেব নিয়ার গার্মেন্টস এর সামনে এ ঘটনা ঘটে।


নিহত ব্যবসায়ী আবু তালেব এর স্ত্রী কামনা জানান, দুপুরে তার স্বামীর বাঁশঝাড় থেকে বাঁশ কেটে নেয় স্বামীর চাচাতো ভাই ইয়াচুব, মাসুদ, মোশারফ ও আবু বাক্কা। এ সময় তার স্বামী প্রতিবাদ করায় তারা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথারি কুপিয়ে জখম করে। পরে পরিবারের সদস্যরা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে আশুলিয়া থানা পুলিশ। ওদিকে ঘটনার চোট সামলাতে না পেরে নিহতের চাচা মোন্তাজ বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। পরে খবর পেয়ে পুলিশ নিহত ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।


হত্যাকাণ্ডের সাথে জড়িতদের আটকের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল। ওদিকে একই এলাকার দু'জন ব্যক্তির নিহত হওয়ার ঘটনায় স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।


বিবার্তা/শরীফুল/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com