শিরোনাম
দৌলতপুরে ভিক্ষুকদের মাঝে গরু বিতরণ
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৭, ১৫:৪৪
দৌলতপুরে ভিক্ষুকদের মাঝে গরু বিতরণ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে পুনর্বাসনের লক্ষ্যে ভিক্ষুকদের মাঝে গরু বিতরণ করা হয়েছে।


রবিবার দুপুর ১টার সময় উপজেলা পরিষদ চত্বরে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিক্ষুকদের হাতে এই গরু তুলে দেন।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তৌফিকুর রহমান, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর আলম, দৌলতপুর থানার ওসি শাহ দারা খান, দৌলতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।


গরু বিতরণের আগে উপজেলা পরিষদ মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী উপস্থিত ভিক্ষুকদের বলেন, নবীজির শিক্ষা করো না ভিক্ষা। তাই আপনাদের যাতে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতে না হয় সেজন্য বর্তমান সরকার আপনাদের পুনর্বাসনের জন্য গরু দিচ্ছে।


সভাপতির বক্তব্যে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তৌফিকুর রহমান বলেন, এর আগে আপনাদের অনেককে ছাগল দেয়া হয়েছে, পুনর্বাসনের জন্য বিভিন্নভাবে সহযোগিতা করা হয়েছে। এখন গরু দেয়া হচ্ছে। আপনারা আর ভিক্ষা করবেন না। ভিক্ষা যাতে আর না করতে হয় সেজন্য সরকার আপনাদের গরু দিয়েছে। উপজেলার ১৪টি ইউনিয়নের ২৮জন ভিক্ষুককে একটি করে গরু দেয়া হয়।


বিবার্তা/শরীফুল/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com