শিরোনাম
‘বিএনপি ও জিয়া পরিবারকে সারাদেশের মানুষ ভয় পায়’
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৭, ১২:৪১
‘বিএনপি ও জিয়া পরিবারকে সারাদেশের মানুষ ভয় পায়’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ নয়, বিএনপি ও জিয়া পরিবারকে সারাদেশের মানুষ ভয় পায়। কারণ জিয়া ৭৫’সালে বঙ্গবন্ধুকে হত্যা করে এবং ক্ষমতা দখল করে এদেশের ১২’শ মুক্তিযোদ্ধাকে হত্যা করেছিলো।


তিনি বলেন, জিয়াউর রহমানের হাতে রক্তের দাগ, সেই কারণেই সাধারণ মানুষ তাদের ভয় পাই। এরপরে বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান ক্ষমতায় এসে যেভাবে মানুষের উপর নির্যাত-নিপিড়ন করেছে, সাবেক অর্থমন্ত্রী, সংদসদ সদস্যসহ আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ে নেতাদের হত্যা করেছিল এবং তথাকথিত হরতালের নামে ৯৩ দিন যেভাবে পেট্রোল দিয়ে মানুষকে হত্যা করেছে, তারপরে সাধারণ মানুষ হত্যাকারীকে ভয় পাবে এটাই স্বাভাবিক।


কুষ্টিয়ায় রবিবার সকালে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে ‘বিএনপিকে সরকার ভয় পায়’ বিএনপি নেতা মোশারফ হোসেনের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


হানিফ বলেন, বিএনপি খুনির দল, বেগম খালেদা জিয়ার হাত রক্তে রঞ্জিত। বিএনপির আরো যে সব অপকর্মের খতিয়ান আছে তা আগামীতে দেশবাসীর সামনে তুলে ধরা হবে। দেশবাসী দেখবে, যে বিএনপি নামকদলটির শীর্ষ নেতাদের কত কুকৃত্তি আছে।


এ সময় কুষ্টিয়া আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, মহিলা আওয়ামী লীগের সভাপতি জেব-উন নিসা, সাধারণ সম্পাদক সামস্ তানিম মুক্তিসহ আওয়ামী অঙ্গ সংগঠনেরা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com