শিরোনাম
ট্রান্সফরমার চুরি, আটক ১
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৭, ১৫:৫০
ট্রান্সফরমার চুরি, আটক ১
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদারীপুরের শিবচর উপজেলার উমেদপুরের কাঁচিকাটা এলাকায় শুক্রবার রাতে পল্লী বিদ্যুৎ সমিতির একটি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে। চুরি করার সময় এলাকাবাসী লিটন ঢালী নামের এক চোরকে হাতেনাতে ধরতে সক্ষম হয়েছে।


এলাকাবাসী ও পল্লী বিদ্যুৎ সমিতি সূত্রে জানা যায়, শুক্রবার ভোররাতে উমেদপুর ইউনিয়নের কাঁচিকাটা গ্রামের আলী আকবরের বাড়ির সামনে বিদ্যুৎ খুঁটি থেকে ১ কেভিএ সাইজের একটি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটে। এসময় ইলেকট্রিক ফায়ারে বিস্ফোরণ ঘটলে চোর লিটন ঢালী আহত হয়।


স্থানীয় জনগণ চোরকে হাতেনাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃত ওই ব্যক্তিকে আহত অবস্থায় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আটক ওই ব্যক্তি শরীয়তপুরের জাজিরা উপজেলার পশ্চিম সেনেরচর গ্রামের চান মিয়া ঢালীর ছেলে। এছাড়াও গত ৮-৯ দিন আগে একই এলাকায় আরো একটি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটে।


মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতির শিবচর জোনাল অফিসের ডিজিএম মোঃ আকবর হোসেন জানান, সম্প্রতি শিবচরে বৈদ্যুতিক লাইন থেকে ট্রান্সফরমার চুরির পরিমাণ ব্যাপকভাবে বেড়ে গেছে। এক শ্রেণীর সমাজ বিরোধী দুষ্কৃতিকারীরা এধরনের ধ্বংসাত্মক কাজ করছে।


ট্রান্সফরমার চুরির বিষয় পল্লী বিদ্যু সমিতির পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। শীত মৌসুমে কুয়াশা পরলে ট্রান্সফরমার চুরির প্রবনতা বৃদ্ধি পায় বলেও জানান তিনি।


বিবার্তা/রবিউল/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com