শিরোনাম
আ’লীগ নেতাকে কুপিয়ে জখম, আটক ৩
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৭, ১৪:২৯
আ’লীগ নেতাকে কুপিয়ে জখম, আটক ৩
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পার্বত্য খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাথকে কুপিয়ে জখম করেছে কয়েকজন মুখোশ ধারী হামলাকারী। শুক্রবার রাতে এই ঘটনা ঘটে।


আহত জয়নাথ দেবকে প্রথমে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসা দেয়ার জন্য নিলে আশংকাজনক অবস্থা দেখে দায়িত্বরত চিকিৎসক রোগির উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।


পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাহার মিয়া জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলা
পরিষদ মাঠে আয়োজিত বিজয় মেলায় যাওয়ার পথে মুখোশ পরা একদল সন্ত্রাসী জয় নাথের উপর অতর্কিত হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে পালিয়ে যায়।


এই ঘটনার জন্য উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত এক নেতা ও তার অনুসারীদের দায়ী করেছেন বাহার মিয়া।


পানছড়ি থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাত সাড়ে এগারটা বাজে জয়নাথ দেব পানছড়ি বিজয় মেলায় যাওয়ার সময় একদল মুখোশ পড়া বাহিনী অতর্কিতভাবে হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্বত্যরত চিকিৎসক খাগড়াছড়ি সদর হাসপাতা লে পাঠালে রোগীর অবস্থা খারাপ দেখে কর্বত্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।


ওসি মিজানুর রহমান জানান, এ ঘটনায় জড়িত অভিযোগে রাতেই পানছড়ি সদর ইউনিয়ন পরিষদ সদস্য যুবলীগ নেতা মো. আবদুল জব্বার, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক মো. তোফাজ্জল হোসেন ও যুবলীগ নেতা মো. মনোয়ারকে গ্রেফতার করা হয়েছে।


জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। কারা বা কী কারণে হামলা করেছে এখনও জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় পানছড়ি উপজেলা আওয়ামীগের যুগ্ন-সাধারন সম্পাদক বিজয় কুমার দেব বাদী হয়ে আব্দুল জব্বার মেম্বারকে প্রধান আসামী করে ১৩ জনের নামে মামলা দায়ের করেছেন বলেও তিনি জানান।


এদিকে পানছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদক জয়নাথের উপর হামলাকারীদের আইনের আওয়তায় এনে বিচারের দাবি জানান।


বিবার্তা/জয়নাল/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com