শিরোনাম
বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে: তোফায়েল
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৭, ১৬:৪০
বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে: তোফায়েল
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সংবিধান অনুযায়ী সংসদ রেখেই আগামী সংসদ নির্বাচন হবে। পৃথিবীর সব দেশেই ক্ষমতাশীন দলের অধীনে নির্বাচন হয়ে থাকে। আগামী নির্বাচন বর্তমান সরকারের অধীনে নির্বাচন কমিশন পরিচালনা করবে। এর বাইরে কোন কিছু হওয়ার সম্ভাবনা নেই।


বাণিজ্যমন্ত্রী মঙ্গলবার দুপুরে ভোলা জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন বেহম খালেদা জিয়া আন্দোলন করলে ক্ষতিগ্রস্ত হবেন উল্লেখ করে তোফায়েল বলেন, সংবিধান অনুযায়ী তাকে আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে হবে।


তিনি বলেন, খালেদা জিয়া আন্দোলনের নামে ২০১৩ সালে জ্বালাও পোড়াও করে, নিস্পাপ শিশুকে অগ্নিদগ্ধ করে, পেট্রোল বোমা মেরে, বাড়ি ঘর পুড়িয়ে, পুলিশ হত্যা করে ব্যর্থ হয়েছেন। ২০১৪ সালের জাতীয় নির্বাচন বানচাল করার জন্য পাঁচশ স্কুল জ্বালিয়ে দিয়েছেন, চারজন প্রিজাইডিং অফিসার হত্যা করেছেন, ২৪ জন পুলিশ হত্যা ও নিরীহ মানুষ খুন করেও তিনি সফল হননি।


তোফায়েল বলেন, ২০১৫ সালে একইভাবে ৯৩ দিন হরতাল অবরোধের নামে খালেদা জিয়া নৈরাজ্য সৃষ্টি করেও ব্যর্থ হয়েছেন। তিনি বলেছিলেন, শেখ হাসিনার পতন না হলে ঘরে ফিরবেন না। কিন্তু শেখ হাসিনা ঠিকই রাষ্ট্র পরিচালনা করে চলেছেন, খালেদা জিয়া পরাজিত হয়ে ঘরে ফিরেছেন।


ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, পৌরসভার মেয়র মোঃ মনিরুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি হাবিদুল হক বাহালুল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ হাজী, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com