শিরোনাম
লক্ষ্মীপুরের সাবেক সিভিল সার্জন খালাস পেয়েছেন
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৭, ১৭:৩৯
লক্ষ্মীপুরের সাবেক সিভিল সার্জন খালাস পেয়েছেন
লক্ষ্মীপুরে সাবেক (ভারপ্রাপ্ত) সিভিল সার্জন সালাহ উদ্দিন শরীফ
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভ্রাম্যমাণ আদালতে তিন মাসের কারাদণ্ডপ্রাপ্ত লক্ষ্মীপুরে সাবেক (ভারপ্রাপ্ত) সিভিল সার্জন মোহাম্মদ সালাহ উদ্দিন শরীফ আপিল করে খালাস পেয়েছেন।


এ চিকিৎসকের আইনজীবী রাসেল মাহমুদ মান্না জানান, বুধবার বিকেল ৩টার দিকে লক্ষ্মীপুরের অতিরিক্ত জেলা হাকিম আদালতে শুনানি শেষে বিচারক ইকবাল হোসেন আপিল মঞ্জুর করে সালাহ উদ্দিন শরীফকে খালাসের রায় দেন।


খালাস পাওয়ার পর সালাহ উদ্দিন শরীফ বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে। আদালতের রায়ে আমি সন্তুষ্ট। ‘অন্যায়ভাবে’ সাজা দেয়ায় মানসিক ও সামজিকভাবে তিনি ও তার পরিবার বিপর্যস্ত হয়েছেন বলেও মন্তব্য করেন।


গত সোমবার লক্ষ্মীপুর ডিসি কলোনির ভেতরে জেলা প্রশাসকের তত্ত্বাবধানে পরিচালিত কাকলি শিশু অঙ্গন বিদ্যালয়ে প্রবেশের সময় সালাহ উদ্দিন শরীফ ও এডিসি শেখ মুর্শিদুল ইসলামের মধ্যে কথা কাটাকাটি এবং এক পর্যায়ে হাতাহাতি হয়। এরপর ইউএনও নূরুজ্জামান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সালাহ উদ্দিন শরীফকে ‘অসদাচরণের দায়ে’ তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।


সুপ্রিম কোর্টের আইনজীবী কামাল হোসেন মিয়াজী এবং আশফাকুর রহমান বিভিন্ন সংবাদ মাধ্যমে লক্ষ্মীপুরের ঘটনা নিয়ে প্রতিবেদন যুক্ত করে মঙ্গলবার একটি রিট আবেদন করলে এডিসি ও ইউএনওকে তলবের আদেশ দেয় হাই কোর্ট।


অন্যদিকে মঙ্গলবার এক আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয় এডিসি মুর্শিদুলকে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করা হয়।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com