শিরোনাম
প্রেসক্লাবে জেলা তথ্য কর্মকর্তার প্রেস ব্রিফিং
প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ২৩:২১
প্রেসক্লাবে জেলা তথ্য কর্মকর্তার প্রেস ব্রিফিং
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার প্রেসক্লাবে জেলা তথ্য অফিস কর্মকর্তা ও জেলা প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের মধ্যকার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
বুধবার সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমূহের ব্রান্ডিং, সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ (এসডিজি), ভিশন-২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়গুলো তুলে ধরা হয়।


এসময় মৌলভীবাজার জেলা তথ্য অফিসার ইব্রাহিম মোল্লা সুমন, প্রেসক্লাবের সহ-সভাপতি অ্যাড. রাধাপদ দেব সজল, আবদুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী বক্তব্য প্রদান করেন।


জেলা তথ্য কর্মকর্তা বর্তমান সরকারের নানান উন্নয়ন চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা এবং টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ (এসডিজি), ভিশন-২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহের বিস্তারিত আলোচনা করেন।


বিবার্তা/আরিফ/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com