শিরোনাম
শ্রীমঙ্গলে আটক ১, ভুয়া পাসপোর্ট ও কার্ড জব্দ
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৭, ০০:০৩
শ্রীমঙ্গলে আটক ১, ভুয়া পাসপোর্ট ও কার্ড জব্দ
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাহরাইনের প্রবাসী বাঙ্গালী ও বিভিন্ন দেশের নাগরিকদের কাছ থেকে টাকা আত্মসাতের অভিযোগে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে খালেদ মাহমুদ (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে ঢাকার সিআইডির বিশেষ টিম।


বুধবার সন্ধ্যায় ঢাকা সিআইডি ওসি আশরাফুজ্জামানরে নেতৃত্বে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে তাকে আটক করে। খালেদ মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বকুল নগর গ্রামের সিকান্দর আলীর ছেলে বলে জানা গেছে। দীর্ঘদিন প্রবাসে থেকে প্রতারণা করে সে দেশে পালিয়ে আসে।
এ সময় তার কাছ থেকে ১টি পাসপোর্ট, ১৪টি এটিএম কার্ড ও বাহরাইনের ন্যাশনাল কার্ডসহ একাধিক ভুয়া আইডি কার্ড ও পাসপোর্ট জব্দ করা হয়।
ঢাকা সিআইডি অফিসার ইনচার্জ আশরাফুজ্জামান বিবার্তাকে জানান, সে প্রবাসী বাঙ্গালীদের পাশাপাশি বাহরাইনের নাগরিকসহ বিভিন্ন দেশের মানুষের সাথে প্রতারণা করে পাসপোর্ট জালিয়াতি করে দেশে পালিয়ে আসে। দীর্ঘদিন আমরা দেশে ও বিদেশে গিয়ে এ বিষয়ে সরেজমিনে তদন্ত করে তথ্য প্রমানের ভিত্তিতে তাকে আটক করি। তার বিরুদ্ধে দেশে বিদেশে একাধিক মামলা রয়েছে।
উল্লেখ্য যে, ২০১৬ সালে প্রতারণার অভিযোগ এনে তার বিরুদ্ধে নবীগঞ্জ থানায় ৪০৬-৪২০ ধারায় মামলা করেন প্রবাসী বাঙালীরা। মামলা নং ৬ /৭ /১৬
বিবার্তা/আরিফ/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com