শেরপুরে শিক্ষার্থী ধর্ষণ মামলায় যুবকের কারাদণ্ড
প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৭, ২০:৩৭
শেরপুরে শিক্ষার্থী ধর্ষণ মামলায় যুবকের কারাদণ্ড
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরে ষষ্ঠ শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ মামলায় আব্দুর রাজ্জাক (২৫) নামে এক যুবককে ৩০ বছর সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত।


সোমবার বিকেলে আসামীর উপস্থিতিতে শেরপুরের শিশু আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ মুছলেহ উদ্দিন এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত ব্যাক্তি ঝিনাইগাতী উপজেলার লয়খা গ্রামের মো. জোনাব আলীর ছেলে।


শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু রায়ের সত্যতা নিশ্চিত করে জানান, ২০১৬ সালের ১১ মে মাসে মালিঝিকান্দা আয়েশা সিদ্দিকা কওমি মহিলা মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীমাদ্রাসা যাওয়ার পথে স্থানীয় কোয়ার রোড এলাকা থেকে অপহরণ করে দণ্ডপ্রাপ্ত আব্দুর রাজ্জাক। পরে বিভিন্ন স্থানে রেখে বেশ কয়েকদিন তাকে ধর্ষণ করে।


ওই ঘটনায় মেয়েটির বাবা ২ জনকে আসামী করে ঝিনাইগাতী থানায় মামলা করলে পুলিশ ঘটনার এক সপ্তাহ পর ধর্ষক রাজ্জাকসহ মেয়েটিকে উদ্ধার করে। এসময় মেয়েটি ২২ ধারায় জবানবন্দি দেয়।


পরে তদন্ত শেষে একই বছর ৩১ আগষ্ট ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক খোকন চন্দ্র সরকার রাজ্জাক ও দুলাল নামে ২ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন।


মামলায় চিকিৎসক, তদন্ত কর্মকর্তা ও ভিকটিমসহ ৮ জন সাক্ষী প্রদান করেন। সাক্ষ্য প্রমাণে আসামী রাজ্জাকের বিরুদ্ধে সন্দেহাতীত ভাবে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক ওই রায় ঘোষণা করেন। অপর আসামী দুলালের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে খালাস দেয়া হয়।


বিবার্তা/সানী/আমিরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com