শিরোনাম
‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৭' পেল ‘কল্লোল ফাউন্ডেশন’
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৭, ২০:২৩
‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৭' পেল ‘কল্লোল ফাউন্ডেশন’
বড়াইগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশের বিভিন্ন জেলার সেরা ১০ টি সামাজিক সংগঠনসহ সর্বমোট ৩০টি সামাজিক সংগঠনকে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের-২০১৭ ‘সেরা ৩০’ এর সম্মাননা দেয়া হয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে সামাজিক কর্মকাণ্ডে অবদান রাখায় এ সংগঠনগুলো নির্বাচিত হয়।


শনিবার সাভারের শেখ হাসিনা জাতীয় যুব কেন্দ্রে এ অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠিত হয়। এসময় প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।


সামাজিক উন্নয়ন ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে নাটোরের অরাজনৈতিক সংগঠন "কল্লোল ফাউন্ডেশন’। এসময় অ্যাওয়ার্ড গ্রহণ করেন সংগঠনটির সদস্য সাগর হোসেন।


এছাড়া সামাজিক উন্নয়ন ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন বরিশাল ইয়ুথ সোসাইটি, স্বপ্নদেখ, দুর্বার ফাউন্ডেশন, কাকতাড়ুয়া। সাংস্কৃতিক উন্নয়ন ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন রাঙাটুঙ্গি ইউনাইটেড, জুমফুল থিয়েটার, চৌপাশ নাট্যাঞ্চল। অন্যদিকে খেলাধুলাতে পুরস্কার পেয়েছে হুইল চেয়ার ক্রিকেট।


এবারের দ্বিতীয় আসরে সারাদেশের ৪৪টি জেলা ও ৩২টি শিক্ষা প্রতিষ্ঠানে সাড়ে চার মাসব্যাপী অ্যাকটিভেশন প্রোগ্রামের মাধ্যমে উঠে আসে ১৩শ’ আবেদন। এর মধ্য থেকে ১০০ প্রতিষ্ঠানকে প্রাথমিকভাবে বাছাই করা হয় এবং চূড়ান্ত পর্বের জন্য মনোনীত করা হয় ৫০টি সংগঠনকে। এই ৫০টি সংগঠনের মধ্য থেকেই চূড়ান্ত পর্বে বিজয়ী হয়ে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১৭ পেল ৩০টি সংগঠন।


উল্লেখ্য, ২০১২ সালে নাটোরের গুরুদাসপুর উপজেলায় সংগঠনটি কার্যক্রম শুরু করে।


বিবার্তা/শুভ/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com