শিরোনাম
প্রেমিক কুটিরে প্রেমিকার অবস্থান ধর্মঘট
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ২২:০৮
প্রেমিক কুটিরে প্রেমিকার অবস্থান ধর্মঘট
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আক্কেলপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে চার দিন ধরে অবস্থান করছেন প্রেমিকা। এ ঘটনায় প্রেমিক পলাতক রয়েছেন। উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের ঠাঁটারী পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


জানা গেছে, নওগাঁ জেলার বদলগাছি উপজেলার জগদিসপুর গ্রামের আহসান হাবিবের মেয়ে আফসানা হাবিব সৃষ্টির (১৭) সাথে আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের মোস্তফা ইসলামের ছেলে রানা ইসলামের (২৪) সাথে প্রেমের সর্ম্পক হয়। বিষয়টি উভয় পরিবারের মধ্যে জানাজানি হলে প্রেমিকের বাড়িতে মাস খানেক আগে একটি সালিশি বৈঠক বসে। বৈঠকে মেয়ের বয়স না হওয়ায় মেয়েটিকে তার পরিবারের কাছে পাঠানো হয়। কিন্তু গত রবিবার সকালে হঠাৎ করে সৃষ্টি বিয়ের দাবি নিয়ে রানার বাড়িতে যায়। ওই ঘটনার পর থেকে রানা ইসলাম পলাতক রয়েছে।


প্রেমিকার অভিযোগ, তার সাথে রানার দীর্ঘদিনের সম্পর্ক। কিন্তু রানা তাকে এখন বিয়ে করতে অস্বীকার করছে। তাছাড়া তার পরিবার তাকে আর বাড়িতে ফিরিয়ে নেবে না। এমতাবস্থায় তার মৃত্যু ছাড়া আর কোনো উপায় নেই।


রানা ইসলামের পরিবার জানায় মেয়েটিকে অনেক বোঝানোর পরও সে শক্ত অবস্থান নিয়ে বসে আছে। তার বিয়ের বয়স হয়নি বলে তাকে অবিহিত করা হচ্ছে। কিন্তু সে নাছড়বান্দা।


ওই ঘটনায় রুকিন্দীপুর ইউপি চেয়ারম্যান আহসান কবির মুঠোফোনে জানান, লোক মুখে ঘটনাটি শুনেছেন তিনি। কিন্তু তিনি দ্বিধার মধ্যে আছেন। মেয়ের যে অবস্থা বিয়ে না দিয়েও উপায় নেই, আবার বয়সও হয়নি।


আক্কেলপুর থানার ওসি সিরাজুল ইসলাম এ বিষয়ে তিনি অবগত নন। তাছাড়া তাকে কেউ অভিযোগও করেনি।



বিবার্তা/কাদির/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com