শিরোনাম
বড়লেখায় একই রশিতে ঝুলন্ত প্রেমিক যুগল!
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৭, ২১:২৬
বড়লেখায় একই রশিতে ঝুলন্ত প্রেমিক যুগল!
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের বড়লেখায় একই রশিতে ঝুলে হৈমন্তী ধার্মী দাস (১৮), আকাশ কেলী (২০) নামে দুই চা শ্রমিক আত্মহত্যা করেছে।


রবিবার দুপুরে উপজেলার সীমান্তবর্তী শাহবাজপুর ইউনিয়নের পাল্লাতল চা বাগানের ১০ নম্বর চা সেকশনে একটি গাছের সাথে রশিতে ঝুলন্ত অবস্থায় পুলিশ তাদের লাশ উদ্ধার করেছে। এরা উভয়ই চা বাগানের শ্রমিক সুদাম ধার্মী দাসের মেয়ে হৈমন্তী ধার্মী দাস ও মিন্টু কেলীর ছেলে বলে জানা গেছে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাত ৩টার দিকে এ দুই চা শ্রমিক তরুণ-তরুণী নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা তাদের অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পায়নি। অবশেষে রবিবার দুপুরে দিকে শ্রমিকরা চা সেকশনে গেলে টিলায় তাদের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে স্থানীয়ভাবে খবর পেয়ে পুলিশ দুপুর ৩ টার দিকে লাশ দুইটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদরের ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে প্রেরণ করে।


পুলিশ ও স্থানীয়দের ধারণা তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো। পরিবার তা মেনে না নেয়ায় প্রেমিক জুটি আত্মহত্যার পথ বেছে নিয়েছে।
উত্তর শাহবাজপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেলিম আহমদ খান বিবার্তাকে জানান, নিহতরা চা বাগানের নিয়মিত শ্রমিক। আত্মহত্যার খবর পেয়ে পুলিশের সাথে তিনিও ঘটনাস্থলে যান। নিহত তরুণীর বাবা সুদাম ধার্মী দাস তাকে জানিয়েছেন রাত ২টা পর্যন্ত মেয়ে ঘরে ছিল। মেয়ের প্রেম-প্রণয়ের কোন ঘটনা তার জানা নেই।


মৌলভীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


বিবার্তা/আরিফ/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com