শিরোনাম
কুষ্টিয়ায় অস্ত্রসহ ৪ ডাকাত আটক
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৭, ১৫:৫৫
কুষ্টিয়ায় অস্ত্রসহ ৪ ডাকাত আটক
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার বৈদ্যনাথপুরে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের অভিযানে অস্ত্রসহ ৪ ডাকাত আটক হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় বন্দুক, একটি দেশীয় পাইপগান, একটি শার্টারগান, ৫ রাউন্ড গুলি, বোমা ও হাসুয়া উদ্ধার করা হয়েছে।


আটকৃত ডাকাত দলের সদস্যরা হলো- কুষ্টিয়ার মিরপুর উপজেলার রাজনগর গ্রামের মেজবাউলের ছেলে আক্তারুল ইসলাম (২৯), একই এলাকার কাকিলাদহ গ্রামের সোহরাব গিরির ছেলে হাসনাত গিরি (২১), মেহেরপুরের গাংনী উপজেলার ভোলাডাঙ্গা গ্রামের ইব্রাহিমের ছেলে রাজ শেখ (২৭) ও কুষ্টিয়ার দৌলতপুরে খালিশাকুন্ডি গ্রামের গমার ছেলে আশিকুর রহমান আশিক (২০)।


কুষ্টিয়া পুলিশ সুপার এস এম মেহেদী হাসান রবিবার দুপুরে প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে এ তথ্যটি জানিয়েছেন।


পুলিশ সুপার মেহেদী হাসান জানান, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে একদল ডাকাত দল অস্ত্র বহন করে ঝাউদিয়াসহ ওই এলাকার বিভিন্ন দোকান ডাকাতীর প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে মিরপুর-ভেড়ামারা সার্কেল এসপি নুর এ আলম সিদ্দিকীর নেতৃত্বে একটি অভিযানিক দল চারদিক থেকে ঘেরাও করে আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য আক্তারুল ইসলাম, হাসনাত গিরি, রাজ শেখ ও আশিকুর রহমান আশিককে আটক করে। পরে তাদের কাছ থেকে একটি দেশীয় বন্দুক, দেশীয় পাইপগান, শার্টারগান, ৫ রাউন্ডগুলি, ২ বোমা ও ২টি হাসুয়া উদ্ধার করে। জিঞ্জাসাবাদ শেষে তাদের আদালতে প্রেরণ করা হয়।


বিবার্তা/শরীফুল/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com