শিরোনাম
যশোরে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৭, ১০:৫৩
যশোরে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোর শহরের সরকারি মাইকেল মধুসূধন (এম এম) কলেজের গেটে শহিদুল ইসলাম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গুলি করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে দশটার দিকে এই ঘটনা ঘটে।


শহিদুলের বাম হাতের কব্জিতে এক রাউন্ড গুলিবিদ্ধ হয়েছে। সে রেলগেট পশ্চিমপাড়ার বিল্লাল খাঁর ছেলে। তার বিরুদ্ধে মাদক ব্যবসায়ের অভিযোগও রয়েছে। মাদক ব্যবসায় আধিপত্যের জেরে তার উপর এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে বলে জানিয়েছে পুলিশ।


শহিদুলের বাম হাতের কব্জিতে এক রাউন্ড গুলি বিদ্ধ হয়েছে। অস্ত্রোপচারের মাধ্যমে তা বের করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক।


প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের খড়কী এলাকা থেকে পায়ে হেঁটে বাড়িতে ফিরছিলেন শহিদুল। এম এম কলেজের দক্ষিণ গেটের সামনে আলিমের চায়ের দোকানের কাছে পৌঁছালে একটি মোটরসাইকেল এসে দাঁড়ায় সেখানে। মোটরসাইকেলটির চালক হেলমেট পরিহিত ছিল। পেছনে বসা দুইজনের মধ্যে একজন শহিদুলকে নাম ধরে ডাকে। শহিদুল পেছন ফিরতেই তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে একজন। এক রাউন্ড গুলি শহিদুলের বাম হাতের কব্জিতে বিদ্ধ হয়।


প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, গুলিবিদ্ধ শহিদুল পড়ে গেলে সন্ত্রাসীরা ওই মোটরসাইকেলেই পালিয়ে যায়। পরে এক রিকশাচালক শহিদুলকে রাস্তায় পড়ে থাকতে দেখে তাকে জেনারেল হাসপাতালে আনেন।


শহিদুল দাবি করেছেন, মোটরসাইকেলের পেছনে থাকা দুই যুবক হলো রেলগেট কলাবাগান এলাকার সাগর ও রমজান। তারা মাদকের কারবারি। ওই যুবকদের সঙ্গে তার কী নিয়ে বিরোধ তা খোলসা করেননি শহিদুল।


তবে স্থানীয় একটি সূত্র বলছে, মাদক ব্যবসার দ্বন্দ্বের জের ধরে শহিদুলকে গুলি করেছে প্রতিপক্ষ।


কোতোয়ালি থানার পরিদর্শক তোফায়েল আহমেদ বলেন, ‘দুর্বৃত্তদের ধরতে পুলিশ এরই মধ্যে অভিযান শুরু করেছে। মাদক ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জের ধরে এই ঘটনা ঘটেছে।’


বিবার্তা/তুহিন/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com