শিরোনাম
সাজেদার গাড়িবহরে হামলার ঘটনায় মামলা
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৭, ১৩:২৭
সাজেদার গাড়িবহরে হামলার ঘটনায় মামলা
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সংসদ উপনেতা সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলার ঘটনায় ফরিদপুরের নগরকান্দা থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে। এই দুই মামলায় মোট আসামি করা হয়েছে ৬৯ জনকে।


নগরকান্দা থানার এস আই মো. হুমায়ুন কবির ও ফুলসুতি ইউনিয়নের চেয়ারম্যান আরিফুজ্জামান বাদী হয়ে মামলা দু’টি দায়ের করেন।
পুলিশের মামলায় ১৩ জনের নাম উল্লেখ করা হয়েছে। এতে প্রধান আসামি করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য জামাল হোসেন মিয়া ও তার বড় ভাই ফরিদপুর জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়াকে।


অন্যদিকে ফুলসুতি ইউনিয়নের চেয়ারম্যান আরিফুজ্জামানের দায়ের করা মামলায় ৫৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। এতেও প্রধান আসামি করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো. জামাল হোসেন মিয়া ও তার ভাই ফরিদপুর জেলা পরিষদের সদস্য মো. কামাল হোসেন মিয়াকে। এ ঘটনার পর এ পর্যন্ত তিনজনকে আটক করেছে পুলিশ।


শুক্রবার ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা মোড়ে দুই পক্ষের সংঘর্ষের সময় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়িবহরে ইট-পাটকেল নিক্ষেপ করে প্রতিপক্ষ।


প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা আড়াইটার দিকে সাজেদা চৌধুরীর গাড়িবহর তালমার মোড় অতিক্রম করার সময় পেট্রলপাম্পের সামনে অবস্থানরত জামালের সমর্থকেরা গাড়িবহর লক্ষ্য করে ইট ছুড়তে শুরু করেন। ইটের আঘাতে নগরকান্দা সার্কেল এএসপি মহিউদ্দিনের মাইক্রোবাসের কাচ ভেঙে যায়। এ ছাড়া সাজেদা চৌধুরী ও তার ছেলে আয়মন আকবর চৌধুরীর গাড়িতে ইট লাগে। তবে কেউ আহত হননি।


বিবার্তা/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com