শিরোনাম
হাতীবান্ধায় গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ, আটক ১
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ১১:৪১
হাতীবান্ধায় গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ, আটক ১
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের হাতীবান্ধায় প্রেমের ফাঁদে ফেলে এক গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুলু নামের (৩৮) এক অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

 

শুক্রবার বিকেলে তাকে উপজেলার গেন্দুকড়ি এলাকা থেকে আটক করা হয়। আটক বুলু ওই এলাকার সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য রহমানের ছেলে বলে জানা গেছে।  

 

বুধবার রাতে নওদাবাস এলাকার শালবনে ২২ বছর বয়সী ওই নারীকে বুলুসহ পাঁচজন ধর্ষণ করে। পরদিন বৃহস্পতিবার ধর্ষণের শিকার ওই নারী হাতীবান্ধা থানা পুলিশের কাছে অভিযোগ করলে শুক্রবার বিকেলে বুলুকে গ্রেফতার করে পুলিশ।

 

পুলিশ ও ওই গার্মেন্টসকর্মী জানায়, ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করেন ওই নারী। এসময় হাতীবান্ধার ডাকালিবান্দা বাজারের পোশাক ব্যবসায়ী মানিকের সাথে মুঠোফোনে পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে বিয়ের প্রলোভন পেয়ে বুধবার সকালে ঢাকা থেকে হাতীবান্ধা যান তিনি। ওই দিন সকালে মানিক তাকে উপজেলার পারুলিয়া এলাকায় ঢাকা-বুড়িমারীগামী একটি নৈশকোচ থেকে নামিয়ে একটি বাড়িতে রাখে।

 

পরে বুধবার সন্ধ্যার পর বিয়ের আয়োজনের কথা বলে মানিকের সহযোগী গেন্দুকুড়ি এলাকার মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত বুলু তাকে মোটরসাইকেল যোগে নওদাবাস এলাকার শালবনে নিয়ে যায়। সেখানে মানিক, বুলুসহ পাঁচজন যুবক রাতভর তাকে ধর্ষণ করে।  

 

শুক্রবার বিকেলে হাতীবান্ধা থানা পুলিশ ধর্ষণের শিকার ওই নারীকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় হাতীবান্ধা থানার এসআই নূর আলম বলেন, গণধর্ষণের ঘটনায় বুলু নামে এক ধর্ষককে আটক করা হয়েছে। বাকিদেরকেও গ্রেফতারে জোর চেষ্টা চলছে।       

 

বিবার্তা/জিন্না/নিশি  

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com