শিরোনাম
মৌলভীবাজারে সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ১৯ জুলাই ২০১৭, ১৬:০০
মৌলভীবাজারে সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক এসএম উমেদ আলীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন মৌলভীবাজারের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।


বুধবার দুপুরে মৌলভীবাজার টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়।


মানববন্ধনে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক, আইনজীবী ও জনপ্রতিনিধিরা অংশগ্রহণ করেন।


পরে সংগঠনের সভাপতি রাধা পদ দেব সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পান্না দত্তের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মুজিবুর রহমান মুজিব, পৌর কাউন্সিলর আয়াছ আহমদ, সাংবাদিক আব্দুল হামিদ মাহবুব, সরওয়ার আহমদ, বকশী ইকবাল আহমদ, রজত কান্তি গোস্বামী, নুরুল মোহাইমিন মিল্টন প্রমুখ।


এ সময় বক্তারা প্রতারক সজিব কর্তৃক সাংবাদিক উমেদ আলীর বিরুদ্ধে দায়ের করা মামলার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানান। না হলে কঠোর আন্দোলনের হুমকিও দেন বক্তারা।


উল্লেখ্য, গত ৫ জুলাই মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতে সাইফুল ইসলাম সজিব পিটিশন মামলা করলে আদালত ওই দিন পুলিশ সুপারকে মামলা দায়েরের নির্দেশ দেন। পরে ৯ জুলাই মৌলভীবাজার মডেল থানায় নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারন) আইন ২০১৩ এর ১৩ ধারায় সাংবাদিক এসএম উমেদ আলীসহ আট জনকে আসামি করে মামলা করা হয়।


বিবার্তা/আরিফ/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com