শিরোনাম
‘গুলশান কার্যালয়েই আ.লীগ নেত্রীকে হত্যার পরিকল্পনা হয়’
প্রকাশ : ২৮ মে ২০১৭, ১৪:৪৮
‘গুলশান কার্যালয়েই আ.লীগ নেত্রীকে হত্যার পরিকল্পনা হয়’
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে তল্লাশির বিষয়ে বিএনপি নেতাদের সমালোচনার জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ বিষয়ে তাদেরকে কথা কম বলার পরামর্শ দেন। তিনি বলেন, ওই ভবন থেকেই অতীতে আওয়ামী লীগ সভানেত্রীকে হত্যার ষড়যন্ত্রসহ নানা পরিকল্পনা হয়েছিল। সেগুলো এখন খুঁচিয়ে না তোলাই হবে বিএনপির জন্য মঙ্গলজনক।

 

রোজার শুরুতেই সড়কের পরিস্থিতি ও ঈদে ঘরমুখো মানুষদের বাড়ি ফেরা নির্বিঘ্ন করতে নিজ মন্ত্রণালয়ের প্রস্তুতি প্রত্যক্ষ করতে দুপুরে সাভারে ঢাকা আরিচা মহাসড়কের হেমায়েতপুরে যান মন্ত্রী। সেখানেই গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে একথা বলেন।  

 

কয়লা খনি দুর্নীতি মামলা নিয়ে খালেদা জিয়ার লিভ টু আপিল খারিজ হওয়ায় উচ্চ আদালতের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে মন্ত্রী বলেন, বেগম জিয়া নানা অজুহাতে বিচার ব্যবস্থাকে এড়িয়ে চলতে চাইছেন। এখন আদালত ও বিচার ব্যবস্থা স্বাধীন বলেই কেবল খালেদা জিয়াই নয়, আওয়ামী লীগের অনেক নেতা ও এমপি পুরনো মামলায় সাজাপ্রাপ্ত হচ্ছেন।

 

বিএনপির ভিশন নিয়ে অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ইতোমধ্যে তারা ভিশনের চমক দেখাতে শুরু করেছে। এখন বিএনপি নেতারা ঢাকার বাইরে গেলেই নিজেরা মারামারি করছে। দেখাতে শুরু করেছে ভিশনের চমক।

 

এছাড়া সমালোচনার মুখে বিমানবন্দর সড়কে সৌন্দর্যবধনে বনসাই আর না লাগানোর সিদ্ধান্তের কথাও জানান মন্ত্রী। তিনি বলেন, বিএনপি জমানার মতো এখন আর হাওয়া ভবন নয়, দেশ পরিচালনা করছে শেখ হাসিনার নেতৃত্বে শক্তিশালী নির্বাচিত সরকার।

 

ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা মইদুল ইসলাম ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথের বিরুদ্ধে ২০১৩ সালে বিএনপি-জামায়াতের আন্দোলনের সময় রাজধানীতে বাসে আগুন দিয়ে ১১ জনকে পুড়িয়ে হত্যার অভিযোগ ওঠে। দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগে তাদেরকে ঢাকায় জরুরি ভিত্তিতে তলব করা হয়েছে বলেও জানান মন্ত্রী।

 

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন।

 

বিবার্তা/শরীফুল/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com