শিরোনাম
কুষ্টিয়ায় পৃথক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬
প্রকাশ : ২৮ মে ২০১৭, ১২:১০
কুষ্টিয়ায় পৃথক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার মিরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত এবং অন্তত চয়জন আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের সামনে এবং রবিবার সকাল ৯টার দিকে গোবিন্দপুরে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের গোবিন্দপুর এলাকায় দুর্ঘটনা দুইটি ঘটে।


দুর্ঘটনায় নিহতরা হলেন- বাসের সুপারভাইজার সায়েম (৩০) ও অজ্ঞাত (৫০) এক ভিক্ষুক।


আহতরা হলেন- ঝিনাইদহের শৈলকুপা কবিরপুরের শাহেদ (৩৫), সাতক্ষীরার শ্যাম নগর গাবুরা গ্রামের রহমান আলী (৪৫), কুষ্টিয়া সদর উপজেলার হাতীয়া গ্রামের হাওয়া খাতুন (৬০), রাজবাড়ী পাংশা সেনগ্রামের হেলাল মন্ডল হেলপার (৩৫), সদর উপজেলার বেলঘড়িয়ার মমতাজ খাতুন (৪৫), মিরপুর উপজেলার বহলবাড়ীয়ার ইউসুফ আলী (৪০)।


মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, রাতে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের সামনে শৈলকুপা থেকে ছেড়ে ঢাকামুখী কুষ্টিয়া এক্সপ্রেস নামের একটি বাস মালবাহী ট্রাকের পিছনে সজরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার সায়েমের মৃত্যু হয়। এ সময় আহত হন আরো ৬ জন।


এদিকে রবিবার সকালে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের গোবিন্দপুর এলাকায় এক ভিক্ষুক রাস্তা পার হওয়ার দ্রুতগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাৎক্ষনিকভাবে ওই ভিক্ষুকের নাম-পরিচয় জানা যায়নি।


কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার তাপস কুমার সরকার জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক।


পৃথক দুর্ঘটনার সত্যতা স্বীকার করে হাইওয়ে পুলিশের ইনচার্জ বিশ্বজিৎ কুমার জানিয়েছেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



বিবার্তা/শরীফুল/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com