শিরোনাম
লামায় গরু ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় আটক ১
প্রকাশ : ২৭ মে ২০১৭, ২১:৩৩
লামায় গরু ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় আটক ১
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের লামা উপজেলার সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ার গরু ব্যবসায়ী আব্দুল মজিদ (৫৭) নিখোঁজের ঘটনায় এক বৃদ্ধকে আটক করেছে স্থানীয়রা। আটক ব্যক্তির নাম সৈয়দ করিম (৬৫)। তিনি আলীকদম উপজেলার আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা মৃত আবুল হোসেনের ছেলে বলে পুলিশকে জানিয়েছে।


সূত্র জানায়, বিগত ১৩ ফেব্রুয়ারি মেরাখোলার মৃত আবু ছৈয়দের ছেলে আব্দুল মজিদ গরু কেনার জন্য দুই লক্ষাধিক টাকা নিয়ে থানচি উপজেলায় গিয়ে আর বাড়ি ফিরেনি। পরে কোথাও সন্ধান না পেয়ে তার স্ত্রী রাজিয়া বেগম নিখোঁজের বিষয়ে ৫ মার্চ লামা থানায় সাধারণ ডায়রি করেন।


রাজিয়া বেগম সাংবাদিকদের জানান, আব্দুল মজিদ বাড়ি থেকে যাওয়ার সময় তিনটি মোবাইল নম্বর দিয়ে যান। তবে তিনি নিজে মোবাইল ব্যবহার করতেন না। যেকোন প্রয়োজনে বাড়িতে দিয়ে যাওয়া মোবাইল নম্বর সমূহে যোগাযোগ করার জন্য বলে যান। বাড়ি থেকে যাওয়ার পর এ তিনটি মোবাইল নম্বরে কল দেয়া হলে মোবাইল সংযোগ বন্ধ পাওয়া যায়।


এ বিষয়ে লামা ইউপি চেয়্যারম্যান মিন্টু কুমার সেন জানান, নিখোঁজ হওয়ার পর থেকে তিনটি মোবাইল নম্বরের একটিতে যোগাযোগ করা সম্ভব হলে আব্দুল মজিদকে চিনে না বলে জানান। এ সূত্র ধরে স্থানীয় লোকজন ও আত্মীয়-স্বজন শুক্রবার বিকেলে গজালিয়া ইউনিয়নের লুলাইং মুখ এলাকা থেকে সৈয়দ করিমকে আটক করে ইউনিয়ন পরিষদে নেয়। পরে চেয়ারম্যান তাকে পুলিশে সোপর্দ করেন।


লামা থানা ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন, আপাতত আটককৃত ব্যক্তিকে ৫৪ ধারায় আটক দেখানো হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে এবং তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/আরমান/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com