শিরোনাম
গাজীপুরে বাবা-মেয়ের আত্মহত্যা: মূল আসামি গ্রেফতার
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৬:২৭
গাজীপুরে বাবা-মেয়ের আত্মহত্যা: মূল আসামি গ্রেফতার
ফাইল ছবি
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের শ্রীপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে বাবা-মেয়ের আত্মহত্যার ঘটনায় করা মামলার মূল আসামি ফারুককে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার দুপুরে এক খুদে বার্তায় এ তথ্য জানায় র‌্যাব।


র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার জ্যেষ্ঠ সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁইয়া জানিয়েছেন, বিকেলে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।


উল্লেখ্য, গত ২৯ এপ্রিল শনিবার সকালে শ্রীপুর রেলওয়ে স্টেশন এলাকায় শ্রীপুরের সিটপাড়া গ্রামের দিনমজুর হজরত আলী ও তার পালিত কন্যা আয়েশা আক্তার ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।


পরিবারের সদস্যদের অভিযোগ, ফারুক নামের এক বখাটে যুবক ঘটনার প্রায় দুই মাস আগে আয়েশাকে ধর্ষণ করে। থানায় এ ব্যাপারে অভিযোগ দেয়া হলে ফারুক ও তার লোকজন হালিমা ও তার স্বামীর ওপর ক্ষুব্ধ হয়। পরে স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন এ ঘটনার বিচারের দায়িত্ব নেন। কিন্তু কোনো মীমাংসা ছাড়াই তিনি বিষয়টি ধামাচাপা দেন। পরে কোনো প্রতিকার না পেয়ে মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন হজরত আলী।


এ ঘটনায় হজরত আলীর স্ত্রী হালিমা বেগম স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেনসহ সাতজনের বিরুদ্ধে কমলাপুর থানায় মামলা দায়ের করেন।


বিবার্তা/প্লাবন/সফিকুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com