শিরোনাম
লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
প্রকাশ : ১৯ মে ২০১৭, ১০:৪৮
লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে ‘কথিত বন্দুকযুদ্ধে’ মো. রাসেল ওরফে কালা রাসেল নামে ডাকাত দলের এক সদস্য নিহত হয়েছেন। শুক্রবার ভোরে সদর উপজেলার দত্তপাড়া চাটখীল সিমান্তবর্তী এলাকায় এই ঘটনা ঘটে।


নিহত রাসেল নোয়াখালীর চাটখিলের চয়ানী টকবা গ্রামের আব্দুল করিমের ছেলে। তার মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে রয়েছে।


লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার ওসি মোক্তার হোসেন জানান, রাসেলকে গ্রেফতার করার পর তার দেয়া তথ্যের ভিত্তিতে রাতে অস্ত্র উদ্ধার করতে যায় পুলিশ। এ সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় গুলিতে রাসেলের মৃত্যু হয়।


তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। নিহত রাসেলের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ড ও ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে।


প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার উত্তর জয়পুর গ্রামের কবিরাজ বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে একটি একনলা বন্দুক, দুই রাউন্ড গুলি ও ১১টি ইয়াবাসহ রাছেল ও মো. বাবলু নামে দুইজনকে গ্রেফতার করে পুলিশ। বাবলু জয়পুর গ্রামের নুরুল আমিনের জেলে। তিনি থানা পুলিশ হেফাজতে রয়েছেন।


বিবার্তা/প্লাবন/সফিকুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com