শিরোনাম
ধুনটে যুবলীগ নেতাসহ ৪ আসামি কারাগারে
প্রকাশ : ১৭ মে ২০১৭, ১৪:০১
ধুনটে যুবলীগ নেতাসহ ৪ আসামি কারাগারে
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার ধুনট উপজেলায় অভিযান চালিয়ে ইউনিয়ন যুবলীগের নেতা ও সাজাপ্রাপ্ত আসামিসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।


গ্রেফতাররা হলেন- উপজেলার মথুরাপুর ইউনয়িন যুবলীগের সভাপতি মধুপুর গ্রামের মৃত রহমত উল্লাহর ছেলে আমিনুল ইসলাম (৩০), রুদ্রবাড়িয়া গ্রামের গোলজার খানের ছেলে আবু বক্কার (৪০), সারিয়াকান্দি উপজেলার কাড়িতলা গ্রামের হামিদুর রহমানের ছেলে রেজানুর হাসান (৪৫) ও দক্ষিণ কাসাহার গ্রামের নজিবুল হকের ছেলে শুকুর আলী (৩৮)।


বুধবার দুপুরে ধুনট থানার ওসি মিজানুর রহমান তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, তথ্যের ভিত্তিতে ভোররাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আমিনুল ইসলাম ও আবু বক্কারকে গ্রেফতার করা হয়। এছাড়া ৪ লিটার চোলাই মদসহ রেজানুর রহমান ও শুকুর আলীকে আটক করা হয়।


এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়েছে। পরে দুপুরে আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


পুলিশ জানায়, ২০১৩ সালে একটি মামলার ওয়ারেন্টে আমিনুল ইসলামকে গ্রেফতার করা হয়। ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে ২০০৭ সালে আবু বক্কারের বিরুদ্ধে সিরাজগঞ্জের রায়গঞ্জ থানায় একটি মামলা হয়। ওই মামলায় ২০১১ সালের ২১ জুন আদালত তার বিরুদ্ধে এক বছরের জেল দেন। এরপর থেকেই আবু বক্কার পলাতক।


বিবার্তা/রাহাত/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com