শিরোনাম
সিলেট শাহী ঈদগাহে বোমাসদৃশ বস্তু
প্রকাশ : ৩০ মার্চ ২০১৭, ১৬:৪০
সিলেট শাহী ঈদগাহে বোমাসদৃশ বস্তু
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

সিলেট নগরীর শাহী ঈদগাহ এলাকায় একটি দোকানের সামনে বোমাসদৃশ একটি বস্তু পাওয়া গেছে। স্কচটেপে মোড়ানো ওই বস্তুটি বোমা কি-না তা নিশ্চিত হওয়া না গেলেও পুলিশ এলাকাটি ঘিরে রেখেছে। বৃহস্পতিবার সকাল ৯টায় বোমাসদৃশবস্তুটি দেখতে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ শাহী ঈদগাহ সড়কের একাংশে যান চলাচল বন্ধ করে দিয়ে এলাকাটি ঘিরে রেখেছে।


সিলেট মহানগরীর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি এনামূল হক জানান, শাহী ঈদগাহে তার ‘এনাম এন্টারপ্রাইজ’ নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তিনি দোকান খুলতে এসে শাটারের সামনে কালো স্কচটেপে মোড়ানো বোমাসদৃশ একটি বস্তু দেখতে পান। পরে তিনি পুলিশে খবর দেন।


বিমানবন্দর থানার ওসি মোশাররফ হোসেন জানান, বোমাসদৃশ বস্তুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে শাহীঈদগাহ সিএনজি অটোরিকশা স্ট্যান্ড থেকে হাজারিবাগ গলির মুখ পর্যন্ত রাস্তা বন্ধ করে দেয়। বোমাসদৃশ বস্তুটির আশপাশ এলাকা ঘিরে রাখা হয়েছে। স্কচটেপে মোড়ানো বস্তুটি বোমা কি-না তা যাচাইয়ের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে।


মোশাররফ হোসেন আরও জানান, ধারণা করা হচ্ছে কোন জঙ্গি বা সন্ত্রাসী গোষ্ঠী এই বস্তুটি রেখে যেতে পারে। বোমাসদৃশ বস্তুটি দেখতে লোকজন ভিড় করলে এই সুযোগে হামলার চেষ্টা চালাতে পারে- এমন পরিকল্পনাও তাদের থাকতে পারে। তাই মাইকিং করে লোকজনকে দূরে সরিয়ে দেয়া হয়েছে।


এদিকে, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বিভূতিভূষণ ব্যানার্জী জানান, ঘটনাস্থল পুলিশ ঘেরাও করে রেখেছে। বোমা ডিসপোজাল টিম ঘটনাস্থলে পৌঁছালে বস্তুটি উদ্ধার করা হবে।


বিবার্তা/রাহাত/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com