শিরোনাম
রাজশাহীতে বিদেশী ছাত্রীর লাশ উদ্ধার
প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ১৪:৪২
রাজশাহীতে বিদেশী ছাত্রীর লাশ উদ্ধার
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে বিদেশী রাউধা আথিফ (২৪) নামে এক মেডিকেল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নগরীর নওদাপাড়ায় ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের মহিলা হোস্টেল থেকে লাশটি উদ্ধার করা হয়। বুধবার দুপুর ২টার দিকে রাউধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।


রাউধা ওই কলেজের এমবিবিএস দ্বিতীয় বর্ষের আবাসিক ছাত্রী ছিলেন। তিনি মালদ্বীপের মোহাম্মদ আতিফ ও আমিনা মহাসিমাতের মেয়ে।


নগরীর শাহমখদুম থানার ওসি জিল্লুর রহমান জানান, রাউধা মহিলা হোস্টেলের ২০৯ নম্বর কক্ষে থাকতেন। বেলা ১১টার দিকে কক্ষের সিলিং ফ্যানের সাথে তাকে ঝুলতে দেখে সহপাঠীরা কলেজ কর্তৃপক্ষকে জানায়। এরপর তারাই দরজা ভেঙ্গে কক্ষের ভেতর ঢুকে লাশ নামায়। এসময় সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর দেয়া হয় পুলিশে।


ওসি জানান, রাউধা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তবে বিষয়টির তদন্ত চলছে। ময়নাতদন্ত শেষে বিষয়টি স্পষ্ট করে বলা যাবে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কর্মকর্তারাও ঘটনাস্থলে তদন্ত করেছেন।


হোস্টেলের ইনচার্জ লাইলা আক্তার জানান, বিদেশী কোটার ছাত্রী ছিলেন রাউধা। তিনি গত বছরের ১৪ জানুয়ারি ওই কক্ষে উঠেছিলেন। ওই ব্লকে শুধু বিদেশী শিক্ষার্থীরা থাকেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা নিশ্চিত হওয়া যাচ্ছে।


বিবার্তা/রিমন/জেমি


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com