শিরোনাম
লালমনিরহাটে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ২
প্রকাশ : ২৮ মার্চ ২০১৭, ১৭:২৩
লালমনিরহাটে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ২
লালমনিরহাট প্রিতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটে ১০০ কেজি গাঁজা ও একটি ট্রাকসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৯টার দিকে তিস্তা সড়ক সেতুর উত্তর প্রান্ত থেকে তাদের আটক করা হয়।


আটকরা হলেন কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার শান্তিডাঙ্গা এলাকার জালাল মণ্ডলের ছেলে হেলাল মণ্ডল (২৫) ও একই এলাকার শরিফুল ইসলামের ছেলে রবিউল (২৮)।


লালমনিরহাট সদর থানার ওসি রফিকুল ইসলাম বিবার্তাকে জানান, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থেকে একটি বিশাল মাদকের চালান ট্রাকে করে বগুড়ার নিয়ে যাবে। এমন তথ্যের ভিত্তিতে লালমনিরহাট অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) শহীদ সোহরাওয়ার্দীর নেতৃত্বে এসআই শাহানুরসহ পুলিশের একটি চৌকস দল সোমবার রাতেই তিস্তা টোল প্লাজা এলাকায় ওঁৎ পেতে থাকে। কিন্তু মাদক ব্যবসায়ীরা পুলিশের তৎপরতা বুঝতে পেরে সময় পরিবর্তন করে মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় তিস্তা টোল প্লাজা এলাকায় পৌঁছে।


এসময় পুলিশ ট্রাকটি আটক করে তল্লাশি চালিয়ে গাঁজাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করলেও মানিক নামে একজন লাইনম্যান পালিয়ে যায়।


পুলিশ জানায়, গাঁজা বহনকারী ট্রাকটির মালিক শরিফুল ইসলাম ও তার বাড়ি কুষ্টিয়ায়। সে ওই ১০০ কেজি গাঁজা তার ট্রাকে বহন করার জন্য আগেই ৫০ হাজার টাকা নিয়েছে। পুলিশ পুরো মাদক পাচারকারী চক্রটিকে আটক ও আইনের আওতায় আনার তৎপরতা অব্যাহত রেখেছে। এ ঘটনায় লালমনিরহাট সদর থানায় একটি মামলা হয়েছে।


লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, জেলাকে মাদকমুক্ত করতে চলমান অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/জিন্না/জেমি/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com