শিরোনাম
গৌরনদীতে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা
প্রকাশ : ২৬ মার্চ ২০১৭, ২৩:২৪
গৌরনদীতে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা
গৌরনদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের জঙ্গলপট্টি দাখিল মাদ্রাসার দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়ার অভিযোগে উঠেছে। এ ঘটনায় রবিবার সন্ধ্যায় ধর্ষিতা ওই ছাত্রী বাদি হয়ে ধর্ষক হিরা সরদারসহ দুইজনকে আসামি করে গৌরনদী মডেল থানায় মামলা করে।


এর আগেই অভিযুক্ত হিরা সরদারকে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। আটক হিরা গৌরনদী পৌরসভার ৯নম্বর ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি ও কাছেমাবাদ এলাকার লাল মিয়া সরদারের ছেলে।


গৌরনদী মডেল থানার ওসি মো. আলাউদ্দিন জানান, গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের বিল্বগ্রাম এলাকার দশম শ্রেণির ছাত্রী (১৪) মাদ্রাসায় যাতায়াতের পথে বখাটে হিরা সরদার প্রায়ই তাকে উত্যক্ত করতো। গত ২০ মার্চ সকালে ওই ছাত্রীর মা-বাবা তার নানা বাড়ি বেড়াতে যায়। ওই দিন বখাটে হিরা সরদার ওই ছাত্রীর প্রতিবেশি তার ফুফাতো ভাই বিল্বগ্রাম এলাকার মিলন সন্যামাতের বাড়ি অবস্থান নেয়। মিলন ওই দিন রাতে কথা শোনার কথা বলে ওই ছাত্রীকে তাদের ঘরে ডেকে নেয়। আগে থেকে ঘরে থাকা হিরা ওই ছাত্রীর হাত-মুখ চেপে ধরে ধর্ষণ করে। সহযোগী মিলন গোপনে ধর্ষণের ঘটনা মোবাইল ফোনে ভিডিও করে। পরে ওই ভিডিও চিত্র উপজেলার বিভিন্ন এলাকায় ছড়িয়ে দেয়া হয়।


খবর পেয়ে মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু স্থানীয় গ্রাম পুলিশ ও এলাকাবাসীর সহায়তায় ধর্ষক হিরা সরদারকে আটক করে সন্ধ্যায় থানা পুলিশে সোপর্দ করে। পরে ওই ছাত্রী বাদি হয়ে ধর্ষক হিরা সরদারসহ দুইজনকে আসামি করে মামলা করে।


বিবার্তা/মুরাদ/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com