শিরোনাম
নোয়াখালীতে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ : ২৪ মার্চ ২০১৭, ২০:৩৬
নোয়াখালীতে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সেনবাগ উপজেলার নোয়াখালী-ফেনী মহাসড়কে এমপি সড়কের রাস্তার মাথায় যাত্রীবাহী বাসচাপায় সুমন (৩০) ও বাচ্চু মিয়া (৫৫) নামে দুই মোটরসাইকেল আরেহী নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় ৬টার দিকে উপজেলার ফতেপুর এলাকার প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- জেলার বেগমগঞ্জ উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের মাহাতাবপুর গ্রামের হুমায়ূন কবিরের ছেলে সুমন ও একই ইউনিয়নের কেন্দুরবাগ গ্রামের বদু মিয়ার ছেলে বাচ্চু মিয়া।


প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যায় সুমন ও বাচ্চু মিয়া মোটরসাইকেল যোগে ফেনী থেকে বাড়িতে ফিরছিলেন। পথে নোয়াখালী-ফেনী মহাসড়কের ফতেপুর এলাকার এমপি সড়কের রাস্তার মাথায় পৌঁছালে সুগন্ধা পরিবহনের একটি বাস পেছন দিক থেকে মোটরসাইকেলটিকে চাপায় দেয়।


এতে মোটরসাইকেলের ২ আরোহী বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় বাজারের একটি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন।


চৌমুহনী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মুক্তার হোসেন দুইজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, বাসটি আটক করা যায়নি। তবে নিহতদের মৃতদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/সুমন/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com