শিরোনাম
কিশোরি অপহৃত, অভিযুক্তের মা কারাগারে
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ২১:৩০
কিশোরি অপহৃত, অভিযুক্তের মা কারাগারে
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে সদ্য শেষ হওয়া এসএসসি পরীক্ষা দেয়া এক কিশোরিকে অপহরণের অভিযোগে ছকিনা ওরফে রেভা বেগম নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।


এর আগে বুধবার রাতে নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তবে অপহরণের মূল হোতা রবিন সরদার (১৮) এখনো গ্রেফতার হয়নি। গ্রেফতারকৃত ছকিনা ওরফে রেভা বেগম জেলা সদরের বরাট ইউনিয়নের কাঁচরন্দ গ্রামের আসলাম সরদারের স্ত্রী।


অপহৃত ওই পরীক্ষার্থীর নাম স্বর্না খাতুন, সে বরাট কাঁচরন্দ গ্রামের শওকত আলী সরদারের মেয়ে। সে বরাট আবদুল হামিদ অ্যাকাডেমি থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।


রাজবাড়ী থানার এসআই সোলাইমান কাজী জানান, স্কুলে আসা যাওয়ার পথে ওই পরীক্ষার্থীকে প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল রবিন। এতে রাজী ছিলনা ওই পরীক্ষার্থী। মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে বাড়ি থেকে ওষুধ কেনার জন্য সে বরাট বাজার এলাকায় এলে রবিন ও তার মা ছকিনা এবং চাচাতো ভাই শুভ সরদারসহ অজ্ঞাত ২/৩ জন মাইক্রোবাসযোগে তাকে অপহরণ করে নিয়ে যায়।


এ ঘটনায় বুধবার অপহৃত পরীক্ষার্থীর বাবা বাদী হয়ে রাজবাড়ী থানায় উল্লেখিতদের আসামি করে মামলা দায়ের করলে ওই দিন রাতেই ছকিনাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।


বিবার্তা/শিহাব/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com