জয়পুরহাটে পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রী-প্রেমিকের মৃত্যুদণ্ড
প্রকাশ : ১১ মার্চ ২০২৪, ১৫:১৭
জয়পুরহাটে পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রী-প্রেমিকের মৃত্যুদণ্ড
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় পরকীয়া প্রেমের জেরে স্বামী জামিরুল ইসলামকে হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।


১১ মার্চ, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জয়পুরহাট জেলা ও দায়রা জজ প্রথম আদালতের অতিরিক্ত দায়রা জজ নুরুল ইসলাম এই রায় দেন।


দণ্ডপ্রাপ্তরা হলেন- ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর দূর্গাপুর গ্রামের মোখলেছার রহমানের মেয়ে জোৎনা বেগম ও দাশরা খানপাড়ার বুলু মিয়ার ছেলে শাহিন মিয়া ওরফে বাবু।


মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ইসমাইলপুর গ্রামের জামিরুল ইসলাম ক্ষেতলালের মহব্বতপুর দূর্গাপুর গ্রামের জোৎনা বেগমকে বিয়ে করেন। বিয়ের পর স্ত্রীর বাড়িতেই থাকতেন জামিরুল। সেখানে তার স্ত্রী জোৎসা পার্শ্ববর্তী গ্রামের শাহিন মিয়া বাবুর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হয়। এর জেরে ২০১৫ সালের ৯ নভেম্বর বিকেলে জোৎসা-শাহিন মিলে জামিরুলকে শ্বাসরোধে হত্যা করে। এ ঘটনায় নিহতের চাচা ছানাউল ইসলাম বাদী হয়ে ক্ষেতলাল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


মামলাটি তদন্ত করেন ক্ষেতলাল থানা পুলিশের তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ নজরুল ইসলাম। তদন্ত শেষে তিনি ২০১৬ সালের ২ মার্চ আদালতে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। মামলার দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত আজ এই রায় দেন।


এই মামলায় রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন জজকোর্টের সরকারি কৌঁসুলি (পিপি) নৃপেন্দ্রনাথ মন্ডল, সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) গোকুল চন্দ্র মন্ডল, শামীমুল ইসলাম শামীম ও শামসুল ইসলাম বুলবুল। আর আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট একেএম মামুনুর রহমান সরদার ও আবুল হাসান দেওয়ান।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com