ভোলায় আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২৩, ১৮:৪৯
ভোলায় আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলায় আনসার ও ভিডিপি কার্যালয়ের ছাদ থেকে ঝুটন চন্দ্র শীল (২৫) নামে এক আনসার সদস্যের ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। তবে এ ঘটনাকে হত্যাকাণ্ড বলে দাবি করছেন তার পরিবার।


৩১ ডিসেম্বর, রবিবার সকাল ৯টার দিকে ভোলা সদরের আনসার ও ভিডিপি কার্যালয়ের ছাদ থেকে এ লাশ উদ্ধার করা হয়।


ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার সাহা ঝুটন চন্দ্র শীলের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।


নিহত ঝুটন চন্দ্র শীল ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয় নগর উপজেলার ছতরপুর গ্রামের সুধাংশু চন্দ্র শীলের ছেলে। কিছু দিন আগে আনসার সদস্যে ঝুটন চন্দ্র শীল পটুয়াখালী ক্যাম্প থেকে ভোলা ক্যাম্পে আসেন।


ভোলা আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট রুবায়েত বিন সালাম এ তথ্য নিশ্চিত করে বলেন, নির্বাচনের ডিউটি করার জন্য কয়েকদিন আগে আনসার সদস্য ঝুটন চন্দ্র শীল পটুয়াখালী ক্যাম্প থেকে ভোলা ক্যাম্পে আসেন। সকালে প্যারেড গ্রাউন্ডে প্যারেড চলাকালীন তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়।


একপর্যায়ে অন্যান্য আনসার সদস্যরা ঝুটন চন্দ্র শীলকে ক্যাম্পের ছাদের সিঁড়ির সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তিনি পুলিশকে ঘটনাটি অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে নিয়ে যান।


এদিকে এ ঘটনাকে হত্যাকাণ্ড বলে নিহত ঝুটন চন্দ্র শীলের বাবা সুধাংশু চন্দ্র শীল বলেন, গেল রাত সাড়ে ১১টার দিকে ঝুটনের সঙ্গে তাদের মুঠোফোনে কথা হয়েছিল। তারা ঝুটনের জন্য মেয়ে দেখা শুরু করেছেন। নতুন বছরে বিয়ের পিড়িতে বসবে ঝুটন। পরিবারের কারও সঙ্গে তার মনোমালিন্য কিংবা ঝগড়াঝাঁটি নেই। সে কি কারণে আত্মহত্যা করতে পারে তার কোনো কারণও খুঁজে পাচ্ছে না পরিবার। পরিবারের দাবি যে কেউ ঝুটনকে মেরে ঝুলিয়ে রাখতে পারে। এ ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত দাবি করেন তিনি।


ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার সাহা বলেন, ঝুটনের মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার পরিবার ব্রাহ্মণবাড়িয়া থেকে ভোলায় আসছে। পুলিশ এ ঘটনার তদন্ত করছেন বলে এই কর্মকর্তা জানান।


বিবার্তা/শাহীন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com