ভোটও হবে কেন্দ্রে মানুষও যাবে: ভূমিমন্ত্রী
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ২০:৩৬
ভোটও হবে কেন্দ্রে মানুষও যাবে: ভূমিমন্ত্রী
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনের নৌকার প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে বিএনপি জামায়াত অনেক ষড়যন্ত্র করতেছে। তারা বলছে, ভোটকেন্দ্র মানুষ যাবে না। তাই তাদেরকে দেখিয়ে দিবো, ভোটও হবে কেন্দ্রে মানুষও যাবে।


তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে, মানুষ আজ বিভিন্ন ভাতাসহ অন্যান্য সুযোগ সুবিধা পাচ্ছে। বাংলাদেশে উন্নয়ন হচ্ছে।


৩০ ডিসেম্বর, শনিবার বিকেলে কর্ণফুলীর জুলধা নির্বাচনি জনসভায় তিনি এসব কথা বলেন।


সাইফুজ্জামান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী মানুষের কষ্ট বুঝেন। প্রধানমন্ত্রী যখন আনোয়ারায় জনসভা করেছেন। তখন আপনারা রোদের মধ্যে বসে থাকতে দেখে তিনি কষ্ট পেয়েছেন। তাই তিনি আমাকে বলেছেন, আপনাদের কাছে ক্ষমা চাওয়ার জন্য।


তিনি বলেন, আপনারা আমাকে না চাইলে আমি ভোটেও দাঁড়াবো না। আমি কখনো অন্যায়কে প্রশ্রয় দিইনি। সেটা আমার দলের মানুষ হলেও ছাড় দিই নাই। আমি রাজনীতিতে এসেছি জনগণের সেবা করার জন্য। মানুষকে কষ্ট দেওয়ার জন্য না।


তিনি আরো বলেন, আমার বাবার স্বপ্ন ছিল কর্ণফুলীকে উপজেলা করার। আমি সেই স্বপ্ন বাস্তবায়ন করেছি। সেটা সোজা কথা না। কর্ণফুলীর মানুষ এখন উপজেলার মালিক। আগামীতেও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।


জুলধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির আহমদের সভাপতিত্বে এবং সাধারণ রফিক আহমদের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা আ.লীগের সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মোহম্মাদ সোলায়মান, উপদেষ্টা মুক্তিযোদ্ধা এমএন ইসলাম, সাবেক থানা আ. লীগের সভাপতি মোহাম্মদ আলী, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মো. তৈয়ব সওদাগর, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন বাবু, সম্পাদক মণ্ডলীর সদস্য শেখ মোহাম্মদ, রত্না রাণী দে, আবদুল শুক্কুর, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. সেলিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ মুসা, ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মনির হোসেন প্রমুখ।


বিবার্তা/জাহেদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com