রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় সংবাদকর্মীর মৃত্যু
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৪
রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় সংবাদকর্মীর মৃত্যু
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম নিউজ ডটকম এর রাঙ্গুনিয়া উপজেলা প্রতিনিধি মো. ইমরান হোসাইন মৃত্যুবরণ করেন।


শুক্রবার (২৯ ডিসেম্বর) দিনগত রাত দেড়টার দিকে কাপ্তাই সড়কের রোয়াজারহাট এলাকায় জ্বালানি কাঠ বোঝাই দ্রুতগামী একটা চাঁদের গাড়ি মোটরসাইকেল আরোহী ইমরানকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়৷ মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩০ বছর।


নিহত ইমরান উপজেলার সরফভাটা ইউনিয়নের ৮নং ওয়ার্ড সিকদারপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে এবং চট্টগ্রাম নিউজ ডটকম, জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার রাঙ্গুনিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।


শনিবার (৩০ ডিসেম্বর) চট্টগ্রাম নিউজ ডটকম এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক শুকলাল দাশ গভীর শোক প্রকাশ করেন।শোকবার্তায় তিনি বলেন, ‘সাংবাদিক মো. ইমরান হোসাইন একজন দক্ষ ও মেধাবী গণমাধ্যমকর্মী হিসেবে পরিচিত ছিলেন। দক্ষ ও যোগ্য সংবাদকর্মী মো. ইমরান হোসাইনের মৃত্যুতে জাতি একজন নিবেদিত সাংবাদিক ও সৎ মানুষকে হারালো। মো. ইমরান হোসাইন একজন সংবাদকর্মী এবং গণমাধ্যম কর্মীদের স্বার্থে এবং সাধারণ মানুষের কল্যাণে সারাজীবন নিজেকে নিয়োজিত রেখেছিলেন।


চট্টগ্রাম নিউজ ডটকম এর সম্পাদকমণ্ডলী মো. ইমরান হোসাইন এর অকাল মৃত্যুতে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।


বিবার্তা/জাহেদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com