চুয়াডাঙ্গায় শিশু যৌন নিপীড়নের অভিযোগে আটক ১
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২৩, ২১:০৬
চুয়াডাঙ্গায় শিশু যৌন নিপীড়নের অভিযোগে আটক ১
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় চকলেটের প্রলোভন দেখিয়ে সাত বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে শুকুর আলী (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।


২৫ ডিসেম্বর, সোমবার সন্ধ্যায় শুকুর আলীকে আটক করা হয়। আটক শুকুর আলী জীবননগর পৌর শহরের নারায়ণপুরের আফতাব মন্ডলের ছেলে।


ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দিলে অভিযুক্তকে আটক করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবিদ হাসান।


ভুক্তভোগী শিশুটির মা বলেন, রবিবার (২৪ ডিসেম্বর) আমার বোন আলীর দোকানে চকলেট কিনতে যায়। সে সময় আমার মেয়েও দোকানে যায়। দোকানির কাজ থাকায় আমার বোন আমার মেয়েকে বলে তুই দোকান থেকে চকলেট নিয়ে আয় আমি বাড়ি গেলাম। দোকান ও আশপাশে লোকজন না থাকায় আমার মেয়েকে শুকুর আলী তার দোকানের ভিতরে ডেকে নিয়ে হাতে চকলেট দিয়ে আমার মেয়ের প্যান্ট খুলে তার স্পর্শকাতর অঙ্গ স্পর্শ করে খারাপ কিছু করার উদ্দেশে। আমার মেয়ে তাকে বলে এসব কি করছো। তাতেও সে আমার মেয়েকে ছাড়েনি। আরো বেশি চকলেট দেবে বলে সে আমার মেয়েকে উলোঙ্গ করে ফেলে। পরে লোকজন আসতে দেখে আমার মেয়ের হাতে আরো চকলেট দিয়ে বলে এগুলো তোর মাকে দিবি। আর এ এসব কথা কাউকে বলবি না। তাহলে আরও চকলেট দেব।


তিনি আরও বলেন, প্রথমে এসব কথা বাড়িতে এসে বলেনি। পরে গতকাল সন্ধ্যায় দু-দিন আগে গোয়ালপাড়ায় ধর্ষণের পর গলাকেটে মেরে ফেলার ঘটনা আলোচনা করার সময় আমার মেয়ে বলে শুকুর এরকম করেছে আমার সাথে। কোনো উপায় না পেয়ে আজ বিষয়টি কয়েকজনকে জানালে তারা আমাকে থানায় একটি অভিযোগ দিতে বলে। পরে আমরা থানায় লিখিত অভিযোগ দিলে স্থানীয় কয়েকজনের সহযোগিতায় শুকুর আলীকে আটক করে পুলিশ।


এ প্রসঙ্গে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবিদ হাসান বলেন, ভুক্তভোগী পরিবারের লিখত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছি। ঘটনার সত্যতা পেলে তাকে গ্রেফতার দেখানো হবে।


বিবার্তা/সাঈদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com