ব্রাহ্মণবাড়িয়া প্রতিবন্ধীদের পক্ষে প্রতিবন্ধী ঐক্যফোরামের জনসভা
প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩, ১৭:৩৯
ব্রাহ্মণবাড়িয়া প্রতিবন্ধীদের পক্ষে প্রতিবন্ধী ঐক্যফোরামের জনসভা
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুর-৩ আসনে তৃতীয় লিঙ্গের প্রার্থী আনোয়ারা ইসলাম রীনার জয়লাভ করবেন বলে আশা করছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী। রীনার বিপরীতে হেভিওয়েট প্রার্থী, জাতীয় পার্টির চেয়ারম্যান জি. এম. কাদেরসহ আরও কয়েকজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।


২৪ ডিসেম্বর, রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারে আয়োজিত নির্বাচনী জনসভায় নিজের বক্তব্যে এ আশা প্রকাশ করেন তিনি।


প্রতিবন্ধীদের পক্ষে প্রতিবন্ধী ঐক্যফোরাম এ জনসভার আয়োজন করে।


উবায়দুল মোকতাদির চৌধুরী ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি। সাবেক এই সরকারি কর্মকর্তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত সচিবও ছিলেন।


রংপুর-৩ আসনে ঈগল প্রতীক নিয়ে লড়ছেন তৃতীয় লিঙ্গের আনোয়ারা ইসলাম রীনা। এছাড়া এই আসনে জাতীয় পার্টির চেয়ারম্যান জি. এম. কাদের (লাঙ্গল), বাংলাদেশ সুপ্রিম পার্টির আব্দুর রহমান রেজু (একতারা), বাংলাদেশ কংগ্রেসের একরামুল হক (ডাব), জাতীয় সমাজতান্ত্রিক দলের সহিদুল ইসলাম (মশাল) এবং ন্যাশনাল পিপলস পার্টির শফিউল আলম (আম) প্রতিদ্বন্দ্বিতা করছেন।


মোকতাদির চৌধুরী বলেন, তৃতীয় লিঙ্গের যে প্রার্থী আছেন—তিনি জয়ী হবেন বলে আশা করি। ভবিষ্যতে কোনো প্রতিবন্ধীও সংসদে যাবেন বলে মনে করি।


তিনি আরও বলেন, আমিও একজন প্রতিবন্ধী। আমি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা। অন্য সবাই পায়ে আঘাত পেলে যেভাবে হাঁটে সেভাবেই আমি হেঁটে চলি। একবার জাসদ ছাত্রলীগ বলেছিল ল্যাংড়া ভোট চায়। তখনই মনে হয়েছে তারা টিকে থাকবে না। এখন তাদেরকে মোমবাতি দিয়েও খুঁজতে হয়।


প্রতিবন্ধীদের সংগঠন ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশনের সভাপতি হেদায়তুল আজিজ মুন্নার সঞ্চালনায় সভায় জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি মো. হেলাল উদ্দিন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মণ্টুসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com