কামরাঙ্গীরচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ০৯:২৩
কামরাঙ্গীরচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কামরাঙ্গীরচরের নার্সারির গলিতে বাসার ছাদে বিজয় দিবসের পতাকা টানানোর সময় মো. সুজন মিয়া (১৪) নামের এক কিশোর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছ।


শুক্রবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


পড়ে অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত বারোটার দিকে কিশোরকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার ভাই মোহাম্মদ রাসেল জানান, আমার ভাই একজন দর্জি। সে টেইলারে কাজ করে। রাতে বিজয় দিবস উপলক্ষ্যে কামরাঙ্গীরচর নার্সারি গলির বাসার দ্বিতীয় তলার ছাদে উঠে পতাকা টানানোর সময় ভবনের পাশে বিদ্যুতের তারে স্পর্শ হয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। পরে আমরা শব্দ পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক আমার ভাইকে মৃত জানান।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি বরিশাল জেলায়, বর্তমানে কামরাঙ্গীরচর নার্সারির মোড় ৪ নম্বর গলির একটি ভাড়া বাসায় বসবাস করি।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, কামরাঙ্গীরচরে পতাকা টানানোর সময় বিদ্যুতায়িত হয়ে এক কিশোরের ঢামেকে মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে বিষয়টি কামরাঙ্গীরচর থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com