দামুড়হুদায় শহিদ বুদ্ধিজীবী দিবস পালিত
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২৩, ২১:০৭
দামুড়হুদায় শহিদ বুদ্ধিজীবী দিবস পালিত
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যথাযোগ্য মর্যাদায় চুয়াডাঙ্গার দামুড়হুদায় শহিদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে।


১৪ ডিসেম্বর, বৃহস্পতিবার দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটে বঙ্গবন্ধু মোড়াল চত্বরে মোমবাতি প্রজ্বলন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


প্রতিবছরের ১৪ ডিসেম্বর গভীর শ্রদ্ধায় এই দিনটিতে স্মরণ করেন জাতির সেই শ্রেষ্ঠ সন্তানদের। যারা তাদের বর্তমানকে চিরতরে উৎসর্গ করে গিয়েছেন এ দেশের ভবিষ্যৎ ও মহান স্বাধীনতার জন্য।


জাতির শ্রেষ্ঠ সন্তানদের হত্যা করে পাকিস্তানি হানাদার বাহিনী আমাদের জাতিকে মেধা শূন্য করতে চেয়েছিলো। কিন্তু তা হায়নার দল সম্ভব করতে পারেনি।


দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজল কুমার দাস, উপজেলা কৃষি অফিসার শারমিন আক্তার, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার, ওসি অপারেশন শফিউল আলম, উপজেলা পাট অফিসার রিয়াজুল ইসলামসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন দামুড়হুদা মডেল মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মুফতী মামুনুর রশীদ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সমবায় অফিসার হারুন অর রসিদ।


বিবার্তা/আসিম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com